যমজ সন্তানের মা হলেন প্রীতি জন্টা, নিজেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টাযমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা

জাস্ট দুনিয়া ডেস্ক: যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা, এদিন নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানান। সম্পর্কের নানান ওঠাপড়াকে পিছনে ফেলে এক বিদেশিতেই মন মজেছিল বলিউডের কিউট নায়িকার। তিনি প্রীতি জিন্টা। দেখতে দেখতে তাঁদের বিয়ের কেটে গিয়েছে অনেক বছর। মাঝে বিচ্ছেদেরও গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এদিন প্রীতির সোশ্যাল মিডিয়া পোস্ট বুঝিয়ে দিল বিচ্ছেদ তো দূরঅস্ত, প্রীতি ও জেন গুডএনাফের সংসারে এল নতুন অতিথি। তাও একজন নয় একসঙ্গে দু’জন। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে এই খবর দেন প্রীতি। সন্তানদের ছবি যদিও এখনও সামনে আনেননি তাঁরা।

এদিন প্রীতি জিন্টা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘‘হাই এভরিওয়ান, আজ আমি আপনাদের সঙ্গে একটা অসাধারণ খবর ভাগ করে নিতে চাই। আমি আর জেন দারুণ খুশি এবং আমাদের হৃদয় ভরে রয়েছে কৃতজ্ঞতা এবং অনেক ভালবাসায় কারণ আমাদের পরিবারে এসেছে যমজ জয় জিন্টা গুডএনাফ এবং জিয়া জিন্টা গুডএনাফ। আমাদের জীবনের নতুন অধ্যায় নিয়ে আমরা উচ্ছ্বসিত।’’ অভিনয় থেকে নিজেকে খানিকটা গুটিয়ে নিয়ে প্রীতি মন দেন তাঁর আইপিএল দল পঞ্জাব কিংসে।

এর সঙ্গে প্রীতি ডাক্তার এবং যাঁর মাধ্যমে স্যারোগেসি হয়েছে তাঁদের ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি লেখেন, ‘‘ডাক্তার, নার্সএবং আমাদের স্যারোগেটকে ধন্যবাদ আমাদের জীবনের এই অসাধারণ পথ চলার সঙ্গী হওয়ার জন্য। অনেক ভালবাসা আর আলো।’’ শেষ করেছেন সবার নাম লিখে। ২০১৬-র ২৯ ফেব্রুয়ারি বিয়ে করেন জেন ও প্রীতি। জেন লসএঞ্জেলেসে থাকেন। বিয়ের পর কিছুদিন ঘন ঘন নিজেদের সম্পর্কে সোশ্যালে পোস্ট করলেও দীর্ঘদিন তেমন কিছু দেখা যায়নি। সে কারণেই তৈরি হয়েছিল নানা জল্পনা।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

বলিউডে ধামেকেদার শুরু করেছিলেন প্রীতি। তার পর পর পর ছবি করেছেন। কিন্তু স্থায়িত্ব কম হয়েছে তাঁর। তাঁর সমসাময়িক নায়িকারা এখনও কাজ করছেন। কিন্তু দীর্ঘদিন তাঁকে কোনও সিনেমা বা সিরিজে দেখা যায়নি। মনি রত্নমের দিল সে ছবি দিয়ে ১৯৯৮-এ বলিউডে অভিষেক প্রীতির। এছাড়া পরবর্তী সময়ে তাঁকে দেখা গিয়েছে কাল হো না হো, বীর-জারা, কভি আলবিদা না কহেনা, কেয়া কহেনা, সংঘর্ষ, দিল চাহতা হ্যায়, ফর্জের মতো বেশ কিছু হিট ছবিতে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)