Pregnant Alia: আল্ট্রাসোনোগ্রাফির ছবি পোস্ট করে চমক দিলেন

Pregnant Alia

জাস্ট দুনিয়া ডেস্ক: রনবীর কাপুরের সঙ্গে বিয়ে সেরেছেন সবে দু’মাসই হয়েছে। তার মধ্যেই সুখবর দিলেন আলিয়া ভাট। তিনি নাকি অন্তসত্ত্বা (Pregnant Alia)। সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন আলিয়া। সেখানে ছবিতে দেখা যাচ্ছে, কোনও একটি হাসপাতাল বা ডায়গনস্টিক সেন্টারের বেডে শুনে রয়েছেন তিনি। সামনে মনিটর। সেটা অবশ্য একটি হার্ট চিহ্ন দিয়ে অনেকটাই ঢাকা। মনিটরের দিকে তাকিয়ে আলিয়ার মুখে খুশির হাসি স্পষ্ট দেখা যাচ্ছে। বেডের পাশেই বসে একজন পুরুষ। যদি তিনি পিছন দিক ঘুরে রয়েছেন। মাথায় লাল-নীল টুপিটাও উল্টো করে পরা। তিনিও যে উৎসাহ নিয়ে মনিটারের দিকে তাকিয়ে রয়েছেন তা বোঝাই যাচ্ছে। ছবির সঙ্গে ক্যাপশনে লেখা ‘‘আমাদের সন্তান…দ্রুত আসছে’’।

সকাল সকাল এমন পোস্টে সরগরম হয়ে উঠেছে বলিউড। আলিয়ার পোস্ট ভড়ে উঠেছে শুভেচ্ছাবার্তায়। এর সঙ্গে আরও একটি ছবি রয়েছে এই একইপোস্টে। যেখানে দেখা যাচ্ছে এক সিংহ পরিবারকে। যেখানে বাবা, মা ও বাচ্চা সিংহ রয়েছে। প্রথম ছবিটিতে সরাসরি বার্তা দেওয়া রয়েছে মা হতে চলেছেন আলিয়া ভাট। আর দ্বিতীয় ছবিটি অবশ্যই ইঙ্গিতপূর্ণ। গত ১৪ এপ্রিল বিয়ে সারেন বলিউডের দুই চরিত্র।

আলিয়ার পোস্টে মন্তব্য করেছেন স্বয়ং আলিয়ার মা সোনি রাজদান। তিনি লেখেন, ‘‘শুভেচ্ছা মা ও বাবা সিংহ।’’ রনবীরের বোন ঋদ্ধিমা কিছু না লিখলেও তাঁর দেওয়া হার্ট চিহ্ন ইঙ্গিতপূর্ণ। প্রিয়ঙ্কা চোপড়া লেখেন, ‘‘শুভেচ্ছা! ইয়ে!অপেক্ষা সহ্য হচ্ছে না।’’করণ জোহর লেখেন, ‘‘হার্ট বার্স্টিং।’’মৌনি রায় লেখেন, ‘‘ওম নম শিবায়, খুব খুশি।’’ দেখুন আলিয়ার পোস্ট—

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle