প্রকাশ ঝা এ বার মুখ খুললেন শাহরুখ-পুত্রের গ্রেফতারি নিয়ে, কী বললেন

প্রকাশ ঝা

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রকাশ ঝা এ বার মুখ খুললেন শাহরুখ-পুত্রের গ্রেফতারি নিয়ে। মঙ্গলবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন পরিচালক প্রকাশ। সেখানে তিনি শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে মন্তব্য করেন। গত ২ অক্টোবর রাতে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র হাতে আটক হন আরিয়ান। পর দি‌ন তাঁকে মাদকমামলায় গ্রেফতার করা হয়। তার পর থেকে বলিউডের একাধিক তারকা এ বিষয়ে নিজের মতামত জানিয়েছেন। দাঁড়িয়েছেন শাহরুখের পরিবারের পাশেও। কিন্তু এত দিন এ প্রসঙ্গে পরিচালক প্রকাশ ঝা কোনও মন্তব্য করেননি। মঙ্গলবার তিনি ওই সাক্ষাৎকারে শাহরুখের ছেলে আরিয়ানের গ্রেফতারি নিয়ে মন্তব্য করেছেন।

এ দিন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন প্রকাশ। সেখানে তিনি জানান, আরিয়ানের বিরুদ্ধে মাদকমামলার সাম্প্রতিক পরিস্থিতি ঠিক কী সে সম্পর্কে তাঁর তেমন কোনও ধারণা নেই। তবে তিনি এটা জানেন, একটা বড়সড় গন্ডগোলে জড়িয়ে পড়েছেন আরিয়ান। প্রকাশের কথায়, ‘‘আমি জানি না এ প্রসঙ্গে কী বলব! আমি জানি না কে বা কারা ঠিক কী বলছে এই প্রসঙ্গে! আমি সে সব পড়িওনি। আমি শুধু জানি বেচারা বাচ্চাটি শাহরুখের ছেলে। এবং সে বড়সড় একটা গন্ডগোলে জড়িয়ে পড়েছে।’’

এই মুহূর্তে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান। আগামী কাল বুধবার আদালতে তাঁর জামিনের আবেদনের শুনানি রয়েছে। এর আগে তিন বার তাঁর জামিনের আবেদন নাকচ করে দিয়েছেন বিচারক। বুধবার কী হবে সে দিকেই তাকিয়ে শাহরুখের পরিবার।

অন্য দিকে, ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন আরিয়ানের মা গৌরী খান। আরিয়ান না ফেরা পর্যন্ত বাড়িতে কোনও রকমের মিষ্টি তৈরি করতে বারণ করে দিয়েছেন তিনি। শাহরুখের ব্যান্ড্রার বাংলো ‘মন্নত’-এর কর্মীদের এমন নির্দেশই দিয়েছেন গৌরী। শাহরুখের পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, মন্নতের এক কর্মীকে দুপুরের রান্নায় পায়েস করতে দেখে তড়িঘড়ি বারণ করেন শাহরুখ-পত্নী। এর পরেই গৃহকত্রীর নির্দেশ, আরিয়ানের অনুপস্থিতিতে বাড়িতে যেন কোনও রকমের মিষ্টি তৈরি করা না হয়।

এ দিন এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে অভিযোগ দায়ের করেছেন শিবসেনার এক নেতা। সমীরের প্রতিশোধ স্পৃহার কারণেই শাহরুখ-পুত্রকে জেলে থাকতে হচ্ছে। এতে আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘিত হচ্ছে বলে ওই অভিযোগপত্রে শীর্ষ আদালতকে জানিয়েছেন শিবসেনার ওই নেতা কিশোর তিওয়ারি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)