জামিন হল না পরীমণির, আপাতত জেলেই কাটাতে হবে তাঁকে

জামিন হল না পরীমণিরপরীমণি ফের পুলিশি হেফাজতে

জাস্ট দুনিয়া ডেস্ক: জামিন হল না পরীমণির শুক্রবারও। মাদক মামলায় গ্রেফতার অভিনেত্রীর জামিনের আবেদন এদিন নাকট করে দিল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। তার সঙ্গে জামিন নাকচ হল তাঁর সহযোগী আশরাফুল ইসলাম দীপুরও। দু’জনকেই জেলে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। দু’দিন ধরে তাঁকে জিজ্ঞাসাবাদের পর এদিন আদালতে তোলা হয় পরীমণিকে। সকাল ১১.৪০ মিনিট নাগাদ তাঁকে আদালতে নিয়ে যাওয়া হয়। ৪ অগস্ট গ্রেফতার হন তিনি র‍্যাবের হাতে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে মমলা দায়ের করা হয়। যা নিয়ে এই মুহূর্তে তোলপাড় বাংলাদেশ। পরীমণির পক্ষে মুখ খুলেছেন বিখ্যাত লেখক তসলিমা নাসরিনও।

জানা গিয়েছে গোপনসূত্রে খবর পেয়েই পরীমণির বনানীর বাড়িতে হানা দেয় র‍্যাব। খবর ছিল তাঁর সহযোগী আশরাফুল বিদেশি মাদক এবং নেশার বস্তু মজুত করছে। সেই সূত্র ধরেই বাড়িটির পাঁচ তলার একটি ঘর থেকে প্রচুর বিদেশি মদ, ক্রিস্টাল মেথ, ব্লট এলএসডি-র মতো নেশার দ্রব্য বাজেয়াপ্ত করা হয়। একটি কাঠের ফ্রেমের ভিতরে রাখা ছিল মদ। যার মোট মূল্য ২ লাখ ৭ হাজার টাকার মতো।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের যে ধারায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে তা যদি প্রমাণ হয় তাহলে তাঁর সর্বোচ্চ ৫ বছর পর্যন্ত হাজতবাস হতে পারে। গত বুধবারও তাঁকে আদালতে তোলা হয়েছিল। কিন্তু জামিন মেলেনি। দু’দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর আবারও আদালতে তোলা হলে বিচারকের বিচারের পরিবর্তন হয়নি পরীমণির ক্ষেত্রে। এর আগে ৪ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। বুধবার আদালত থেকে বেরিয়ে জেলে যাওয়ার সময় কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, মিথ্যে মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে।

তিনি অভিযোগ করেছিলেন, তাঁকে কথা বলতে দেওয়া হচ্ছে না। সাংবাদিকদের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। পাশে দাঁড়ানোর আর্জি জানান তাদের। তিনি বার বারই বলতে থাকেন তাঁকে কথা বলতে দেওয়া হচ্ছে এবং তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)