অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, তোলপাড় বলিউড

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

জাস্ট দুনিয়া ডেস্ক: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুললেন অভিনেত্রী পায়েল ঘোষ। বলিউডে পর পর চমক চলছেই। একটা সময় হ্যাশট্যাগ মি টু ঘিরে এরকম অপ্রিয় অনেক তথ্য উঠে এসেছিল। সময়ের সঙ্গে সঙ্গে তা অনেকটাই ধামাচাপা পড়ে গিয়েছে। নতুন করে বলিউডকে নাড়িয়ে দিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। আর তা ঘিরেই পর পর উঠে আসছে না না বিষয়। তার মধ্যে অন্যতম বলিউড ও মাদকযোগ।

পায়েল ঘোষকে দেখা গিয়েছিল ২০১৬-র ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালে। পায়েলের বলিউডে অভিষেক হয়েছিল ‘প্যাটেল কি পঞ্জাবী শাদি’ সিনেমা দিয়ে। সেখানে তাঁর সঙ্গে ছিলেন ঋষি কাপুর ও পরেশ রাওয়াল। এবার সেই অভিনেত্রীই তাঁর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্কের চেষ্টা করার অভিযোগ আনলেন বিখ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে।

টুইটে তিনি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ এনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেছেন। তাঁর টুইটে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও নরেন্দ্র  মোদীর অফিসকে ট্যাগ করেছেন।

তিনি লেখেন, ‘‘@অনুরাগকাশ্যপ৭২ নিজেকে জোর করে আমাপ উপর চাপিয়ে দিয়েছিল খুব খারাপভাবে। @পিএমওইন্ডিয়া @নরেন্দ্রমোদী জি দয়া করে ব্যবস্থা নিন এবং ক্রিয়েটিভ মানুষের পিছনের মানুষটাকে দেশের সামনে নিয়ে আসুন। আমি জানি এটা আমার ক্ষতি করবে এবং আমার নিরাপত্তা বিঘ্নিত হবে। দয়া করে সাহায্য করুন।’’

এর আগেই তিনি একটি তেলেগু চ্যানেলকে সাক্ষাৎকারে এই ঘটনার কথা উল্লেখ করেছিলেন। তার পরই টুইট করেন। সেই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ওর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম এবং পরের দিন যখন তিনি আমাকে অন্য ঘরে নিয়ে গেলেন, তিনি তাঁর প্যান্টের জিপ খুলে আমার আমাকে জোর করেন। উনি বলেন, এটা ঠিক আছে এবং যে সব অভিনেত্রীরা তার সঙ্গে কাজ করেন তারা একটা ফোনেই চলে আসে।’’

কিছুক্ষণের মধ্যেই পায়েলের টুইট ভাইরাল হয়ে যায়। ন্যাশনাল কমিশন ফর ওমেনের তরফে চেয়ারপার্সন রেখা শর্মা অভিনেত্রী তাদের কাছে অভিযোগ জানানোর উপদেশ দিয়েছেন। এবং বিষয়টি দেখার কথাও দিয়েছেন তিনি। হ্যাশট্যাগ অ্যারেস্টঅনুরাগকাশ্যাপ এখন ট্রেন্ড করছে টুইটারে। অভিনেত্রী কঙ্গনা রানাউতও তাঁর টুইটারে এই দাবি জানিয়েছেন।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)