Actress Died: বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় পল্লবীকে

Pallavi Dey Death

জাস্ট দুনিয়া ব্যুরো: বাংলা সিরিয়ালের বেশ জনপ্রিয় মুখ পল্লবী দে। রবিবার সকালে তাঁরই বাড়ি থেকে তাঁকে ঝুলন্ত (Actress Died) অবস্থায় পাওয়া গেল। জানা গিয়েছে, পল্লবী তাঁর গড়ফার ফ্ল্যাটে থাকতেন তাঁর পুরুষ বন্ধুর সঙ্গে। লিভ-ইন সম্পর্কে ছিলেন তাঁরা। এদিন সকালে পল্লবীর পরিবারের লোকেরাই নাকি প্রথম তাঁকে দেখতে পান। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় এমআর বাঙ্গুল হাসপাতালে। সেখানে যদিও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে পল্লবীর দেহ।

অভিনেত্রীর মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। গড়ফা থানার পুলিশ তদন্তে নেমেছে। এখনই এই মৃত্যু কোনও সিদ্ধান্তে পৌঁছতে চাইছে না তদন্তকারী দল। প্রাথমিকভাবে অপেক্ষা রয়েছে ময়নাতদন্তের রিপোর্টের। তার সঙ্গে তদন্ত চলবে। সব কিছু খতিয়ে দেখার পরই কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারবে।

আত্মহত্যা থেকে খুন, বা আত্মহত্যায় প্ররোচনা, কোনও কিছুতেই এই মুহূর্তে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সতীর্থর মৃত্যুর খবরে শুটিং ছেড়ে ছুটে এসেছেন অনেক অভিনেতা অভিনেত্রীও। সকলেই চাইছেন তদন্ত হোক পল্লবীর মৃত্যুর। নাম জানাতে অনিচ্ছুক অনেকেই মনে করছেন এই মৃত্যুর পিছনে সম্পর্কের টানাপড়েনের মতো ঘটনা থাকতে পারে। তবে তাঁরাও তদন্ত শেষের অপেক্ষায় রয়েছেন।

২০১৭-তে বাংলা টেলি সিরিয়াল জগতে পা রাখেন পল্লবী। বেশ কিছু সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ‘আমি সিরাজের বেগম’ দিয়ে তাঁর যাত্রা শুরু। সেখানে তাঁর বিপরীতে কাজ করেছিলেন শন বন্দ্যোপাধ্যায়। বেশিদিন চলেছি ধারাবাহিকটি ২০১৮ ডিসেম্বর থেকে ২০১৯ মে মাস পর্যন্তই চলেছিল স্টার জলসায়। তবে শুরুতেই মন জিতে নিয়েছিলেন নায়িকা। এর পর কাজের অভাব হয়নি। ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেম’, ‘মন মানে না’র মতো ধারাবাহিকে কাজ করেছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)