Nusrat Jahan বললেন, বিয়ে করার আর দরকার নেই

Nusrat Jahan

জাস্ট দুনিয়া ডেস্ক: Nusrat Jahan বললেন, বিয়ে করার আর তাঁদের দরকার নেই। গত বছর মা হয়েছেন নুসরত জাহান। সেই সন্তানের বাবা যে অভিনেতা যশ দাশগুপ্ত, সেটা এখন পরিষ্কার। তবে নুসরত ও যশ কি বিয়ে করেছেন? না করে থাকলে কবে করবেন? এমন প্রশ্নের জবাবে নুসরত জানিয়েছেন, বিয়ে করার আর তাঁদের দরকার নেই।

এমন জবাবে অনেকেই ভাবছেন, তবে কি বিয়েটা সেরে ফেলেছেন যশ ও নুসরত? গত বছর নুসরত যখন মা হন, তখন তাঁর পাশে ছিলেন যশ। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি দেখলে বোঝা যায়, মুখে স্বীকার না করলেও তাঁরা দুজনই সন্তানের মা-বাবার দায়িত্ব পালন করছেন। সন্তান হওয়ার আগে দু’জনের প্রেমের সম্পর্কের খবরও মিলেছিল।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন নুসরত। সেখানেই আবার তাঁদের বিয়ের প্রসঙ্গ ওঠে। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি জানি না, সবাই আমার বিয়ে নিয়ে এত চিন্তিত কেন? আমার বিয়ে নিয়ে তাঁদের এত মাথাব্যথা কেন? আমাকে জিজ্ঞাসা করতেই থাকে। তাঁরা কী ভাবেন? আমি কি সবাইকে ফোন করে বলব, শুনুন আমি বিয়ে করছি? যদি সবাই এটা ভাবেন, তা হলে ভুল ভাবছেন।’’

Nusrat Jahan

এ বিষয়ে প্রশ্ন করা হলে কিছুটা বিরক্তও হন নুসরত। তিনি বলেন, ‘‘আমি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে না চাই, সেটা আমার ইচ্ছা। যদি দু’জনের বিয়ে হয়, তা হলে তা জানানোই যথেষ্ট। যদি তাঁরা ভাল থাকেন, তা হলে তো আর কিছু চাওয়ার থাকে না।’’

নুসরত আরও বলেন, ‘‘আপনি কী ভাবে জানলেন যে আমরা বিয়ে করিনি? আমাদের আর বিয়ে করার দরকার নেই। কেমন লাগছে শুনতে?’’

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে রূপকথার গল্পের মতো করেই ‘বিয়ে’ করেছিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান এবং নিখিল জৈন। সেই বিয়ে নিয়ে দীর্ঘ দিন টানাপড়েন চলে। গত বছর ফেব্রুয়ারি মাসে নুসরতের সঙ্গে সব সম্পর্ক শেষ করার জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল। এর পর আলিপুর আদালত রায় দেয়, নিখিল জৈন ও নুসরত জাহানের বিয়ে আইনত বৈধ নয়।

প্রতি দিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

আপনি কী ভাবে জানলেন যে আমরা বিয়ে করিনি? আমাদের আর বিয়ে করার দরকার নেই। কেমন লাগছে শুনতে?

নুসরত