অভিনেতা আরমান কোহলি গ্রেফতার মাদক মামলায় এনসিবির হাতে

অভিনেতা আরমান কোহলি গ্রেফতার

জাস্ট দুনিয়া ডেস্ক: অভিনেতা আরমান কোহলি গ্রেফতার হলেন। রবিবার তাঁকে গ্রেফতার করে নার্কোটিক্স  কন্ট্রোল ব্যুরো। তাঁর বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদক কাণ্ড জোড়দার হয়ে উঠেছে। অনেক বড় বড় নামকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়েছএ। তার মধ্যে রয়েছেন বলিউডের নামজাদা নায়ক-নায়িকারাও। ছাড় পাননি দীপিকা পাড়ুকোনও। তবে ওই টুকুই শেষ। সম্প্রতি আবারও জেরার জন্য ডাকা হয়েছিল অভিনেত্রী রাকুলপ্রীত সিংকে। এবার গ্রেফতার হলেন অভিনেতা আরমান কোহলিস জানিয়েছে নার্কোটিক্সের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।

এনসিবি অফিসে দীর্ঘ জেরার পর তাঁকে গ্রেফতার করা হয়। এই ঘটনার সঙ্গে্ দক্ষিণ আমেরিকান যোগাযোগের কথা জানতে চাওয়া হলে ওয়াংখেড়ে জানান, মাদক নেওয়ার পাশাপাশি তাঁর বিরুদ্ধে আরও অনেক রকমের অভিযোগ রয়েছে। সোমবার তাঁকে আদালতে তোলা হবে। এবং এনসিবির তরফে যে আরমান কোহলিকে তাঁদের হেফাজতে চাওয়া হবে সে নিয়ে নিশ্চিত তারা। তবে কী কী গ্রাউন্ডে এই দাবি করা হবে এবং আদালতের সামনে এনসিবি কী তুলে ধরবে তা রবিবার রাতের মধ্যেই নিশ্চিত করে ফেলবে বলে জানানো হয়েছে।

বলিউড ও মাদক, দীর্ঘদিনের সম্পর্ক। তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা মাদকের নেশায় বুঁদ হয়ে থাকেন। এমনও জানা যায় বলিউডের বড় বড় পার্টিতে মাদকসেবন একটা স্ট্যাটাস সিম্বল হয়ে উঠেছে। এটা সাম্প্রতি কোনও ঘটনা নয়। বছরের পর বছর ধরে চলে আসছে এই পরম্পরা। তবে গত এক বছরে বলিউড তথা মুম্বইয়ে মাদক সেবন এবং মাদক সরবরাহ নিয়ে তৎপড়তা দেখিয়েছে পুলিশ এবং এনসিবি।

ওয়াংখেড়ে এদিন জানান, ‘‘এই বিষয়ে কাউকে রেয়াৎ করা হবে না। তবে এটা নয় যে একটি ইন্ডাস্ট্রিই আমাদের লক্ষ্য। আমরা চিন্তিত নার্কোটিক্স ড্রাগ এবং সাইকোট্রফিক সাবস্ট্যান্স আইন লঙ্ঘণ হচ্ছে কিনা।’’ এই মুহূর্তে এনসিবির হেফাজতে তিন জন অভিনেতা রয়েছেন। ওয়াংখেড়ে জানান,  ‘‘আমাদের জন্য, যেই এনডিপিএস আইন লঙ্ঘন করবে। আমরা কোনও বিশেষ ইন্ডাস্ট্রিকে টার্গেট করছি না।’’ এর আগে সুশান্ত সিং রাজপুতকে মাদক দেওয়ার প্রসঙ্গে তোলপাড় হয়েছে বলিউড। তার পরই সামনে চলে আসে বেশ কিছু নাম। তারই তদন্ত চলছে এবং সেই তদন্তের ফল আরমান কোহলির গ্রেফতার।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)