সাজিদ-ওয়াজিদ জুটি ভেঙে সারাজীবনের মতো চলে গেলেন ওয়াজিদ

সাজিদ-ওয়াজিদ

জাস্ট দুনিয়া ডেস্ক: সাজিদ-ওয়াজিদ জুটি ভেঙে গেল। সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান প্রয়াত। কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে তাঁর মৃত্যুর খবর রটলেও তার কোনও সত্যতার কথা এখনও জানা যায়নি। বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ খুবই জনপ্রিয় তাঁদের মিউজিকের জন্য। ওয়ান্টেড। দাবাং, এক থা টাইগারের মতো জনপ্রিয় ছবির সঙ্গীত পরিচালনা করেছিল এই জুটি। সোমবার সকালে কিডনিতে সংক্রমণের জন্য মৃত্যু হয় ৪২ বছরের এই সঙ্গীত পরিচালকের।

কিছুদিন আগেই বলিউডকে বিদায় জানিয়েছিলেন, ইরফান খান আর ঋষি কাপুর। এ বার সেই দলেই নাম লেখালেন ওয়াজিদ।

নানা রকমের সমস্যায় ভুগছিলেন তিনি। কিডনি সমস্যার জন্য কিছু দিন আগেই ট্রান্সপ্লান্ট করা হয়েছিল। কিন্তু সম্প্রতি কিডনিতে সংক্রমণ ধরা পড়ে। পরিস্থিতি খারাপ হতে থাকায় গত চারদিন ধরে ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। পরিস্থিতি ক্রমশই খারাপ হতে থাকে।

মিউজিক কম্পোসার সালিম মার্চেন্ট ওয়াজিদের মৃত্যুর খবর নিশ্চিত করেন। তিনিই জানান, মুম্বইয়ের চেম্বুরের সুরানা হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

ওয়াজিদের মৃত্যুর খবরে শোকস্তব্ধ গোটা বলিউড। অমিতাভ বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া, পরিনীতি চোপড়া, বরুণ ধাওয়া‌, বিশাল দাদলানি, শঙ্কর মহাদেবন, জাভেদ আলিসহ অনেকেই তাঁদের শ্রদ্ধা টুইট করে জানিয়েছেন। সকলেই অপ্রত্যাশিত এই খবরে রীতিমতো স্তম্ভিত। ওয়াজিদ খানের শেষ ভিডিওতেও দেখা গিয়েছে হাসপাতালের বপেডে বসে দাবাংয়ের গান গাইতে।

 

এই সঙ্গীত পরিচালক জুটির বলিউডে অভিষেক হয়েছিল ‘পেয়াক কিয়া তো ডরনা কেয়া’ ছবি দিয়ে। এর পর তাঁদের সলমন খানের সঙ্গেই বেশি কাজ করতে দেখা গিয়েছে। তার মধ্যে রয়েছে গর্ব, তেরে নাম, তুমকো না ভুল পায়েঙ্গে, পার্টনার। সলমন খানের জন্য প্লে-ব্যাকও করেছেন ওয়াজিদ।

এ ছাড়া সাজিদ-ওয়াজিদকে সা রে গা মা পা ২০১২ এডিশনে এন্টরের ভূমিকায় দেখা গিয়েছে। আইপিএল ৪-এর থিম মিউজিকও তৈরি করেছিলেন তাঁরা। ওয়াজিদের মৃত্যুতে ভেঙে গেল বলিউড সঙ্গীত জগতের সাজিদ-ওয়াজিদ জুটি।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুণ এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)