কিশমিশ আসছে এই শীতেই, এক সঙ্গে দেব-রুক্মিণী ধরা দেবেন পর্দায়

কিশমিশ

জাস্ট দুনিয়া ব্যুরো: কিশমিশ প্রাথমিকভাবে মুক্তি পাওয়ার কথা ছিল দুর্গাপুজোয়। কিন্তু কোভিডের কারণে শুটিং সম্পূর্ণ করা সম্ভব হয়নি। যার ফলে স্বাভাবিকভাবেই পিছিয়ে যাচ্ছে মুক্তির সময়। যদি সব ঠিক থাকে তাহলে দেব-রুক্মিণীকে এক ফ্রেমে দেখতে আর এক অপেক্ষা করতে হবে দর্শকদের। শীতেই কিশমিশ খেতে খেতে কিশমিশ দেখার মজা পাওয়া যাবে বলে জানিয়েছেন স্বয়ং ছবির নায়ক দেব। সোশ্যাল মিডিয়ায় দেবের পোস্ট তেমনই বার্তা দিচ্ছে। সেই পোস্টে দেব সিনেমার একটি পোস্টারও শেয়ার করেছেন। যা দর্শকদের আগ্রহ বাড়াবে অনেকটাই।

দেব তাঁর ফেসবুকে পোস্ট করেছেন একটি টিজারও। যেটা পুরোটাই তৈরি অ্যানিমেশনে। যেখানে শোনা যাচ্ছে টি২০-র দুর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে কিশমিশ।কিন্তু সেই টিজার পোস্ট করেই দেব লিখেছেন, ‘‘নমস্কার, আশা করি সবাই ভাল আছেন, কিশমিশ টি – টোয়েন্টির দূর্গাপুজোয় না হয় নাই হল। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।’’ এর থেকে এটা পরিষ্কার এই ছবি মুক্তি পাবে সিনেমা হলেই। ওটিটি-তে মুক্তি পাওয়ার কোনও সম্ভাবনা নেই। এই সিনেমায় দেব-রুক্মিণীর সঙ্গে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায়দের মতো চেনা মুখকে।

আরও একটি পোস্টে পোস্টার শেয়ার করে দেব লিখেছেন, ‘‘অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর আজ থেকে কিশমিশ-এর যাত্রা শুরু। দেখা হবে শীতে আপনাদের নিকটতম প্রেক্ষাগৃহে।’’ তবে টিজার দেখে নিশ্চিত চমক লাগবে। প্রেমের কাহিনী তো বটেই। তবে কে তিনি, ফেলুদা নাকি, আবার টিনটিনও। আসলে তিনি কৃশানু। প্রেমে পড়েন রোহিনীর। সেই প্রেমের টানাপড়েন, তবে দেখে মনে হচ্ছে বেশ মজার। বিয়ে কি হবে কৃশানু, রোহিনীর? তার জন্য দেখতে হবে কিশমিশ। দেবের প্রোডাকশনে তৈরি রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় আসতে চলেছে কিশমিশ।

দেবকে রিয়েল লাইফে বিভিন্ন ভূমিকায় দেখা যায় বিভিন্ন সময়ে। একাধারে তিনি অভিনেতা, রাজনীতিক, প্রযোজকও বটে। পাশাপাশি প্রেমিকও। দেব-রুক্মিণীর রিয়েল লাইফ প্রেমের কথা সকলের জানা। তাঁরা লুকিয়েও রাখেননি। ঘটা করেই নিজেদের প্রেম জীবনকে উদ্‌যাপন করেন তাঁরা। এই তো সম্প্রতি ঘুরে এলেন মলদ্বীপ থেকে। সেখান ফিরেই হয়ে গিয়েছে মহরৎ। তার পরই দেবকে দেখা গিয়েছে ঘাটালে নিজের কেন্দ্রের বন্যা পরিস্থিতি দেখতে সেখানে পৌঁছে যেতে। সব মিলে সদা ব্যস্ত দেব আপাতত ব্যস্ত কিশমিশের শুটিংয়ে। বুধবার থেকে শুরু হল শুটিং।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)