83 Trailer মুক্তি, সিনেমার অপেক্ষা শেষ হতে চলেছে ২৪ ডিসেম্বর

83 Trailer

জাস্ট দুনিয়া ডেস্ক: 83 Trailer চলে এল ফ্যানদের জন্য। দীর্ঘ প্রতিক্ষার অবসান বলাই যেতে পারে। ভারতীয় ক্রিকেটের প্রথম গর্বের মুহূর্তকে সিনেমার পর্দায় আরও একবার ফিরে দেখার জন্য গত কয়েকবছর ধরে মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমী থেকে ক্রিকেটপ্রেমী সকলেই। শেষ পর্যন্ত এই ট্রেলার লঞ্চ সেই অপেক্ষার শেষের রাস্তা দেখাল। কিছুদিন আগই টিজার এনে বার্তা দিয়েছিল প্রযোজক সংস্থা। এবার ট্রেলার এনে তা নিশ্চিত করল। কবীর খানের পরিচালনায় কপিল দেবের ভূমিকায় এই ছবিতে দেখা যাবে রনবীর সিংকে। ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক।

বার বার এই ছবি মুক্তির দিন ঠিক করেও তা করা সম্ভব হয়নি। বিশেষ করে করোনাবাইরাসের আক্রমণে গোটা দেশ যখন গৃহবন্দি তখনই এই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু তার পর প্রায় দেড় মাস সব বন্ধ। সিনেমা হল খুলেও বন্ধ করে দিতে হয়েছিল দ্বিতীয় ঢেউয়ের সময়। শেষ পর্যন্ত দেশে আবার সব স্বাভাবিক হতে শুরু করেছে। মানুষ ক্রমশ ফিরছে স্বাভাবিক জীবনে। খুলে গিয়েছে প্রেক্ষাগৃহ। তাই নতুন করে আশার আলো দেখছে সিনেমাওয়ালারা।

মাঝে বেশ কিছু সিনেমা হলে মুক্তি পেয়েছে। তবে তাতে লাভের মুখ দেখা সম্ভব হয়নি। কারণ মানুষ এখনও সাহস পাচ্ছে না সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে। তবে ৮৩-র পরিচালক কোনওভাবে তাঁর ছবি ওটিটি-তে রিলিজ করতে রাজি নন। আর সে কারণেই দুটো বছর প্রায় পিছিয়ে গেল ৮৩-র মুক্তি। তবে যতই পিছিয়ে যাক না কেন ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে বড় পর্দাতেই দেখাতে চান পরিচালক কবীর খান।

ট্রেলারেই প্রমান সিনেমা দর্শকদের নিয়ে যাবে লর্ডসের মাঠে। ট্রেলারের শুরু হচ্ছে ভারত-জিম্বাবোয়ে ম্যাচ দিয়ে। যেখানে ৯ রানে ৪ উইকেট হারিয়ে ধুঁকছে ভারত। তখনই ব্যাট হাতে নেমে ১৭৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন কপিল দেব। ট্রেলারেই নতুন করে জেগে উঠবে সেই সময়র সেই আবেগ। পুরো সিনেমা দেখলে  কী হবে তা বোঝাই যাচ্ছে। সেই সময়কে সিনেমার পর্দায় তুলে ধরার চেষ্টায় আশা করাই যায় পরিচালক সফল হবেন। ট্রেলার তো তেমনটাই বলছেন। স্বয়ং কপিলের কাছ থেকে বোলিং, ব্যাটিং শিখেছেন রনবীর তাঁকে পর্দায় সত্যি করে তোলার জন্য। ২৪ ডিসেম্বর হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ৮৩।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)