Model Saraswati Das Suicide: কারণ নিয়ে ধোঁয়াশা থাকছেই

Model Saraswati Das Suicide

জাস্ট দুনিয়া ব্যুরো: মৃত্যুটা বড়ই সহজ হয়ে গিয়েছে গ্ল্যামার দুনিয়ায় পা রাখা মেয়েদের জন্য! না হলে গত একমাসে ৪ জন মডেল বা অভিনেত্রী এভাবে শেষ হয়ে যেতে পারে? পল্লবী, বিদিশা, মঞ্জষার পর এবার সরস্বতী (Model Saraswati Das Suicide)। কসবার সরস্বতী দাসকে রবিবার সন্ধেয় তাঁর নিজেরই বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল। মনে করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি। পুলিশের অনুমান সম্পর্কের টানাপড়েনের জেরেই এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। এখনও পর্যন্ত যতগুলো ঘটনা ঘটেছে গত একমাসে সবগুলোর পিছনেই উঠে আসছে প্রেমের সম্পর্ক আর কেরিয়ারের লড়াইয়ের কথা।

মৃত সরস্বতী দাসের বয়স ১৮ বছর। থাকতেন কসবার বেদিয়াডাঙায়। ছোটবেলাতেই বাবা ছেড়ে চলে গিয়েছিল। মা আর মাসির কাছেই মানুষ হন তিনি। অনেক কষ্টের জীবন দেখেছেন। মা আর মাসি আয়ার কাজ করেন। এখনও তাঁরা সেই কাজের সঙ্গেই যুক্ত। তার মধ্যেই সরস্বতীকে বড় করে তুলেছেন তাঁরা। তাঁদের সঙ্গেই থাকেন তাঁদের দিদাও।

জানা গিয়েছে, মাধ্যমিক পর্যন্তই পড়াশোনা করেছেন তিনি। তার পরই ঢুকে পড়েন কাজের দুনিয়ায়। পরিবারের পাশে দাঁড়াতে মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করতে শুরু করেন। সে থেকেই তাঁর পরিচয় গ্ল্যাম্র জগতের সঙ্গে। পাশাপাশি প্রাইভেট টিউশনও করতেন বাচ্চাদের। তার মধ্যেই সুযোগ পেলে ফটোশুটও করতেন। স্বপ্ন দেখতেন একদিন অভিনয় করবেন। সেই স্বপ্নকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যেই ছিলেন। তার মধ্যেই সব কেমন যেন গন্ডোগোল হয়ে গেল।

মা ও মাসি কাজে বেরিয়ে যাওয়ার পরই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। সরস্বতীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর দিদা। তৎপড়তার সঙ্গেই তিনি চেষ্টা করেছিলেন। বঁটি দিয়ে ফাঁসের দড়ি কাটেন। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয় বলে খবর। তবে এই মৃত্যু যে সম্পর্কের টানাপড়েনের কারণেই তা পরিবারের তরফে জানানো হয়নি। এমনকি সরস্বতীর কোনও সম্পর্ক ছিল তাও তাঁরা স্বীকার করেননি। পরিবারের দাবি গতকাল পর্যন্তও দারুণ হাসিখুশি ছিলেন সরস্বতী। হঠাৎ কী হল তা নিয়ে তাঁরাও পুরো অন্ধকারে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle