মিঠুন চক্রবর্তী ও যোগিতা বালীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মিঠুন চক্রবর্তী ও যোগিতা বালীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

জাস্ট দুনিয়া ডেস্ক: মিঠুন চক্রবর্তী ও যোগিতা বালীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করল মুম্বই পুলিশ। যোগিতা বালীর বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে। তবে এ নিয়ে মুখ খোলেননি যোগিতা বা তাঁর ছেলে।

মুম্বইয়ের ওশিওয়ারা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রাতে মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন এক মহিলা। তিনি ভোজপুরী ছবির অভিনেত্রী। তবে এই প্রথম নয়, এর আগেও ওই অভিনেত্রী মহাক্ষয়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ তোলেন। শুধু তাই নয়, তাঁর অনুমতি ছাড়া গর্ভপাত করানোর মতো অভিযোগ এনেছিলেন মিঠুনের ছেলের বিরুদ্ধে।


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

ওই অভিনেত্রীর অভিযোগ, মুম্বই পুলিশ প্রথমে তাঁর অভিযোগ শুনতেই চায়নি। পরে মহাক্ষয় ও তাঁর পরিবারের হুমকিতে ভয় পেয়ে তিনি দিল্লি চলে যান। ২০১৮-র জুনে দিল্লির বেগমপুর থানায় তিনি মহাক্ষয় ও তাঁর মায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তবে আদালত থেকে মহাক্ষয় ও যোগিতা আগাম জামিন নেন। গত মার্চে দিল্লি হাইকোর্ট ওই অভিনেত্রীকে মুম্বইয়ে গিয়ে সেখানকার থানায় অভিযোগ করতে বলে। সেই মতো তিনি মুম্বইয়ে অভিযোগ দায়ের করেছেন।

মুম্বই পুলিশ সূত্রে খবর, মিঠুন চক্রবর্তী ও যোগিতা বালীর ছেলের বিরুদ্ধে হুমকি ছাড়াও প্রতারণা, বিষ মেশানো খাবার দেওয়া, ধর্ষণ, বিনা অনুমতিতে গর্ভপাতের মতো একাধিক মামলা দায়ের হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)