Mirzapur 3-র আগমনবার্তা দিয়ে দিলেন গুড্ডু ভাইয়া

Mirzapur 3

জাস্ট দুনিয়া ডেস্ক: Mirzapur 3-র জন্য যাঁরা মুখিয়ে ছিলেন তাঁদের জন্য সুখবর। শুরু হয়ে গিয়েছে কাজ। আর একটু অপেক্ষা। আবার আসতে চলেছে মির্জাপুর। আলি ফজল নিজের একটি ছবি পোস্ট করে সেই বার্তা দিয়ে দিলেন। যেখানে তিনি লিখেছেন, ‘‘সময় শুরু হয়ে গিয়েছে!! প্রস্তুতি, রিহার্সাস, পড়া চলছে..’’ তার পর হিন্দিতে লিখেছেন, ‘‘লাঠি লক্কর নয় এখন নিচ থেকে জুতো আর উপর থেকে বন্দুকের গুলি চলবে। গুড্ডু আসছে.. নিজে নিজেই।’’

মির্জাপুর ভক্তদের জন্য এর থেকে সুখবর আর কিছু হতে পারে না। এর সঙ্গে নিজের একটি সাদা-কালো ছবিও পোস্ট করেছেন তিনি। আগেও আলি ফজল একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে মির্জাপুরের বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীকে দেখা যাচ্ছিল। সেই ছবি হাসিমুখে সবাই ছবির জন্যই পোজ দিচ্ছিলেন। ছিলেন মির্জাপুরের মূল চরিত্র পঙ্কজ ত্রিপাঠী, শ্বেতা ত্রিপাঠী শর্মা, রসিকা দুগ্গলের মতো জনপ্রিয় মুখ।

সেখানেই দেখা যাচ্ছে বেশ কিছু নতুন মুখও। যা থেকে স্পষ্ট মির্জাপুর ৩ আসতে চলেছে অন্য মুডে। দ্বিতীয় মরসুমেও বেশ কিছু নতুন মুখ এসেছিল। প্রথম মরসুম থেকে বাদ গিয়েছিলেন বেশ কয়েকজন। তার মধ্যে অন্যতম বিক্রান্ত মেসিকে প্রথম মরসুমেই বিদায় করে দিয়েছিল।

মির্জাপুর প্রথম এসেছিল ২০১৮-তে। প্রথম মরসুম দেখেই মানুষ মির্জাপুরের ফ্যান হয়ে গিয়েছিল। দ্বিতীয় মরসুম আরও মানুষের অপেক্ষা বাড়িয়েছিল তৃতীয় মরসুমের জন্য।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)