Mandakini ফিরছেন, সঙ্গে থাকছেন ছেলে রব্বিল কাপুর

Mandakini

জাস্ট দুনিয়া ডেস্ক: Mandakini-কে মনে আছে নিশ্চই। ‘রাম তেরি গঙ্গা মইলি’ ছবি তাঁর কেরিয়ারের মাইলস্টোন। তা ছাড়াও একটা সময় দাঁপিয়ে কাজ করেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তার পর হঠাৎই গায়েব হয়ে গিয়েছিলেন। কোনও খোঁজ খবরই ছিল না তাঁর। নাম জড়িয়ে গিয়েছিল কুখ্যাত গ্যাংস্টারের সঙ্গেও। সব মিলে বলিউডকে সেই সময় বিদায় জানিয়েছিলেন তিনি। তবে আবার ফিরতে চলেছেন মন্দাকিনী। রাজ কাপুরের পরিচালিত ছবিতে সাহসী চরিত্রে অভিনয় করে বলিউডে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন মন্দাকিনী। সেই সময়ই দাউদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সেই সময়ও অতীত হয়েছে এখন। আবার নতুন করে শুরু করার পথে নায়িকা।

মন্দাকিনী ফিরছেন ক্যামেরার সামনে। মন্দাকিনিকে নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে কৌতুহলও কম ছিল না। তিনি  কোথায়? কিভাবে, কেমন আছেন তা নিয়ে মাঝে মাঝেই চর্চা শুরু হত। তবে তিনি এবার আবার সবার সামনে আসতে চলেছেন। মিটতে চলেছে সব জল্পনা। তবে সিনেমা বা সিরিজে নয়। এমনকি কোনও সিরিয়ালেও তাঁকে দেখা যাবে না। তাঁকে দেখা যাবে ভিডিও অ্যালবামে।

বলিউডের গ্ল্যামার কন্যার বয়স বেড়েছে কিন্তু ঘাটতি পড়েনি গ্ল্যামারে। চকচকে ত্বক আজও একই রয়েছে। তবে পাক ধরেছে চুলে। তাই ছেলের সঙ্গেই এবার পর্দা ভাগাভাগি করে নিতে চলেছেন মা মন্দাকিনী। যা খবর তাতে ‘মা ওমা’ নামের এক মিউজিক ভিডিওতে দেখা যাবে মন্দাকিনী ও তাঁর ছেলে রব্বিলকে। ভিডিওর পরিচালনায় সাজন আগরওয়াল। মন্দাকিনীর সঙ্গে কাজ করতে পেরে খুশি পরিচালক।

২২ বছরে প্রথম সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। তাঁকে তুলে এনেছিলেন স্বয়ং রাজ কাপুর। সেই সময় যে কোনও নায়িকার জন্য এর থেকে বড় ব্রেক আর কিছু হতে পারে না। এর পর মিঠুন চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে একের পর এক বড় হিট দিয়েছেন। শেষ সিনেমা করেন ১৯৯৬-এ। তার পর থেকেই লোক চক্ষুর আড়ালে চলে যান তিনি। তবে একবার যখন আবার ফিরছেন বিনোদন জগতে তখন তাঁকে যে আবার  সিনেমা, সিরিজে দেখা যাবে তা নিয়ে কোনও সংশয় নেই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)