Lata Mangeshkar করোনা আক্রান্ত, ভর্তি হাসপাতালে

Lata Mangeshkarলতা মঙ্গেশকর

জাস্ট দুনিয়া ডেস্ক: Lata Mangeshkar করোনা আক্রান্ত, ভর্তি হাসপাতালে। দেশে উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষজ্ঞদের একাংশের দাবি, কোভিডের দ্বিতীয় তরঙ্গে যে ভাবে গোটা ভারত জুড়ে সংক্রমণ ভয়াবহ পর্যায়ে পৌঁছেছিল, এ বারও ঠিক একই ছবি দেখা যেতে পারে। তৃতীয়বারের এই করোনা স্ফীতিতে রোজই কোনও না কোনও খ্যাতনামী আক্রান্ত হচ্ছেন কোভিডে।

মঙ্গলবার করোনার হানায় হাসপাতালে ভর্তি হলেন লতা মঙ্গেশকর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে এই কিংবদন্তি গায়িকার চিকিৎসা চলছে। ফুসফুসে নিউমোনিয়ার সংক্রমণও দেখা দিয়েছে গায়িকার। তবে ওঁর অবস্থা আপাতত স্থিতিশীল বলেও তাঁর ভাইঝি জানিয়েছেন।

করোনা আক্রান্ত বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডাও। সোমবার রাতে টুইট করে এই কথা তিনি জানান। নড্ডা জানান, মৃদু উপসর্গ রয়েছে তাঁর। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ার কারণে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি।

একই সঙ্গে করোনা আক্রান্ত ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ও। নিজের ঘরেই নিভৃতবাসে রয়েছেন তিনি। জ্বর, সর্দি-কাশি, মাথা যন্ত্রণা, সারা শরীরে ব্যথা, এই সব উপসর্গই তাঁর রয়েছে। করোনা টিকার দু’টি ডোজই তাঁর নেওয়া ছিল। তাঁর শরীর খুবই দুর্বল এবং তিনি মাথা তুলতে পারছেন না বলেও তিনি জানিয়েছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)