কুমার শানু করোনা-আক্রান্ত, জন্মদিনের আগে বাতিল লস অ্যাঞ্জেলস যাত্রা

কুমার শানু করোনা-আক্রান্ত

জাস্ট দুনিয়া ডেস্ক: কুমার শানু করোনা-আক্রান্ত, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বলিউড সূত্রের খবর, বুধবারই তাঁর লস অ্যাঞ্জেলস উড়ে যাওয়ার কথা। তাঁর স্ত্রী-কন্যারা সেখানে থাকেন। প্রায় ৯ মাস পর শানুর তাঁদের সঙ্গে দেখা করতে যাওয়ার পরিকল্পনা ছিল।

আগামী ২০ অক্টোবর শানুর জন্মদিন। লকডাউনের গোটা সময়টায় তিনি চুটিয়ে কাজ করেছেন। কয়েক দিন আগে কুমার শানু এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেক দিন পর তিনি বিদেশে স্ত্রী সালোনি, মেয়ে শ্যানন এবং আন্নাবেলের সঙ্গে দেখা করতে যাবেন। জন্মদিনে চুটিয়ে আনন্দ করবেন সেখানে। ডিসেম্বরের গোড়ায় তাঁর স্ত্রীর জন্মদিন। সেই অনুষ্ঠান শেষে তাঁর মুম্বই ফেরার কথা ছিল।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

কিন্তু তাঁর বহু প্রতীক্ষিত এই সফর শেষমেশ বাতিল করতে হয়েছে করোনা রিপোর্ট পজিটিভ আসায়। বৃহন্মুম্বই পুরসভা সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ে তাঁর ফ্ল্যাট সিল করে দেওয়া হয়েছে।

লজ অ্যাঞ্জেলস থেকে তাঁর স্ত্রী সালোনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৮ নঊএম্বর কুমার শানু তাঁর কাছে যাবেন। আপাতত শানু কোয়রান্টিনে আছেন বলে জানিয়েছেন সালোনি। যদি শারীরিক কারণে শানু নভেম্বরেও সালোনির কাছে যেতে না পারেন, তবে তাঁরাই মুম্বই এসে শানুর সঙ্গে সময় কাটাবেন বলে জানিয়েছেন তিনি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)