কৃষ্ণকলির সেটে করোনা আক্রান্ত দুই, শুটিং চলছে বাড়ি থেকেই

কৃষ্ণকলির সেটে করোনা

জাস্ট দুনিয়া ব্যুরো: কৃষ্ণকলির সেটে করোনা থাবা বসাল। সিরিয়ালের দুই জনপ্রিয় মুখ নীল ও বিভান। একজন সিরিয়ালের নায়ক তো অন্য জন ভিলেন। সিরিয়ালে যাঁদের নাম নিখিল চৌধুরী ও অশোক চৌধুরী, দুই ভাই। সারাক্ষণ দু’জনের মধ্যে চলছে মনোস্তাত্বিক যুদ্ধ। কে দেবে কাকে মাত। কিন্তু বাস্তব জীবনে বড়ই মিল দু’জনের।

কোভিড-১৯ পরবর্তী সময়ে বাংলা সিরিয়ালের জগৎ আবার ফিরেছে টেলিভিশনের পর্দায়। কিন্তু তার মধ্যেই শুটিং করতে এসে অনেকেই আক্রান্ত হয়েছেন করোনায়। টলিপাড়ায় করোনা আক্রান্তদের মধ্যে চেনা নাম কৃষ্ণকলি সিরিয়ালের নিখিল ও অশোক। আপাতত তাঁরা রয়েছেন হোম কোয়রান্টিনে।

তবে শুটিং চলছে। শরীর কিছুটা খারাপ হলেও তিনি তাঁর জন্য সিরিয়ালে কোনও বাধা আসতে দিতে চান না। তাই বাড়ি থেকে মোবাইলে শুটিং করছেন আর মোবাইল শুটেই বাজিমাত করছেন নীল। তাহলে সিরিয়ালেও ওয়ার্ক ফ্রম হোম শুরু হয়ে গেল? আর সেভাবেই এখন চলছে কৃষ্ণকলি সিরিয়াল। আপাতত ১৭ দিনের জন্য গৃহবন্দি থাকা। তার পর শরীরের অবস্থা দেখে ডাক্তারের পরামর্স অনুযায়ী কাজ করবেন নীল।

প্রথমে আক্রান্ত হন বিভান (অশোক)। যে মেকআপ রুম তিনি ব্যবহার করেছিলেন সেই একই মেকআপ রুম ব্যবহার করেছিলেন নীল (নিখিল)। সে কারণে বিভানের আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই নীল নিজেকে হোম কোয়রান্টিন করে নেন। কোনও সমস্যা না হওয়ায় তিনি আবার ফেরেন শুটে। অবশ্যই চিকিৎসকের পরামর্শে কিন্তু করোনা তাঁকে ছাড়েনি। কিছুদিন আগে তাঁরও ধরা পড়ে কোভিড-১৯।

বিভান আপাতত অনেকটাই সুস্থ। এখনও রয়েছেন হোম কোয়রান্টিনে। পরিবারের কথা ভেবেই দু’জনেই নিজেদের আলাদা করে রেখেছেন সবার থেকে এবং মেনে চলছেন সাবধানতা।

টলিউডে অবশ্য করোনার প্রবেশ সিরিয়াল নয় সিনেমার জগতেই। গোটা মল্লিক পরিবার প্রায় করোনায় আক্রান্ত ছিল। ১০ জুলাই কোয়েলই টুইট করে জানিয়েছিলেন তাঁর বাবা-মা রঞ্জিত মল্লিক-দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং এবং তিনি নিজে কোভিত-১৯-এ আক্রান্ত। প্রায় ২০ দিন পর তিনি নিজেই জানালেন তাঁরা সকলেই সুস্থ হয়ে উঠেছেন এবং তাঁদের সকলেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

তার পরই সিরিয়ালের দুনিয়ায় থাবা বসায় করোনা। এক সঙ্গে অভিনেতা, মেকআপ আর্টিস্টসহ প্রায় ১৪ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। এদিকে শুরু থেকেই স্টুডিওতে কড়া করা হয়েছিল নিয়মাবলী। সকলেই মেনে চলছিলেন বলে দাবিও করেছিলেন। তার মধ্যেই টলি পাড়ায় ঢুকে পড়েছে কোভিড-১৯। এই পরিস্থিতিতে কিছুটা ভয় তো কাজ করছেই সবার মধ্যেই।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)