KK শেষকৃত্য সাঙ্গ, তুনে কহে দিয়া অলবিদা…

KK Funeral

জাস্ট দুনিয়া ডেস্ক: KK শেষকৃত্য সাঙ্গ। নেপথ্যশিল্পী কৃষ্ণকুমার কন্নথ এমনিতে পরিচিত ছিলেন কেকে নামে। এ নামেই উনি খ্যাতনামী। মঙ্গলবার রাতে কলকাতার নজরুল মঞ্চে একটি লাইভ শোয়ের পর হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়া, তার পর মৃত্যু। বুধবার বেকেলে তাঁর দেহ পৌঁছয় মুম্বইতে। বৃহস্পতিবার দুপুরে শেষকৃত্য সম্পন্ন হল কেকে-র। তাঁর অন্তেষ্টিতে হাজির ছিলেন পরিবার ও পরিজনেরা।

এ দিন দুপুর দুটো নাগাদ মুম্বইয়ের ভারসোভা শ্মশানে কেকে-র শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁদের পার্ক প্লাজার আবাসন থেকে কিলোমিটারখানেক দূরত্বেই ওই শ্মশান। কেকে-র বয়স হয়েছিল মাত্র ৫৩।

অ্যাম্বুল্যান্সের ভিতরে শোয়ানো কেকে-র দেহ। সামনে কেকে-র ছবি। ফুলে ফুলে ঢাকা অ্যাম্বুল্যান্স ধীরে দীরে এগিয়ে যাচ্ছিল শ্মশানের দিকে। সঙ্গে প্রচুর ভক্ত। শেষকৃত্য সম্পন্ন হয় শিল্পীর ছেলে নকুলের হাতে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

স্ত্রী রেখাকে নিয়ে এসেছিলেন চিত্রপরিচালক বিশাল ভরদ্বাজ, চিত্রনির্মাতা অশোক পণ্ডিত, জাভেদ আখতার, কণ্ঠশিল্পী শঙ্কর মহাদেবন, উদিত নারায়ণ, অভিজিৎ ভট্টাচার্য, শ্রেয়া ঘোষাল, সেলিম মার্চেন্ট, অলকা যাজ্ঞিক, রাহুল বৈদ্য, জাভেদ আলি, পাপন, শান্তনু মৈত্র এবং সুদেশ ভোঁসলে— সকলেই এসেছিলেন কেকে-র শেষকৃত্যে।

পরে অভিজিৎ সংবাদমাধ্যমকে বলেন, ‘‘বড় ক্ষতি। গোটা ইন্ডাস্ট্রি শোকে পাথর হয়ে গিয়েছে। অম্বলের সমস্যা ছাড়া ওর কোনও সমস্যা ছিল না।’’

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle