টালিগঞ্জে করোনা জাঁকিয়ে বসছে, এবার আক্রান্ত কৌশিক-ঋত্বিক-সোহিনী

টালিগঞ্জে করোনা জাঁকিয়ে বসছে

জাস্ট দুনিয়া ব্যুরো: টালিগঞ্জে করোনা জাঁকিয়ে বসছে ক্রমশ, বাড়ছে আক্রান্তে সংখ্যা। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেতা পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগেই তিনি বোলপুরে শুটিং করছিলেন ‘কবাডি কবাডি’ সিনেমার। তার আগে খবর আসে কৌশিক-চূর্ণীর ছেলে উজান গঙ্গোপাধ্যায়ের ছেলের করোনা পজিটিভ।  বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। চূর্ণীর সেই সময় করোনা নেগেটিভ আসে। তার পরই শুটিংয়ে গিয়েছিলেন কৌশিক। শেষ পর্যন্ত ইউনিটে অনেকেই আক্রান্ত হয়ে পড়লেন।

এই ছবিতে বোলপুরে শুটিং করছিলেন ঋত্বিক চক্রবর্তী ও সোহিনী সরকার। ঋত্বিকের স্বাদ-গন্ধের অনুভূতি চলে গিয়েছে আর সোহিনীর জ্বর ছিল। তার পর তেকেই দু’জনেই নিভৃতবাসে রয়েছেন বলে জানা গিয়েছে। কৌশিক ২৪ এপ্রিল কলকাতায় ফিরলেও সোহিনী ২১ এপ্রিলই ফিরে এসেছিলেন।

তবে ঋত্বিক এবং সোহিনী দু’জনেই আগের থেকেই অনেকটাই ভাল রয়েছেন বলে জানিয়েছেন‌। ঋত্বিক স্বাদ-গন্ধ ফিরে পেয়েছেন। সোহিনীর জ্বর কমেছে। তবে দু’জনেরই আফশোস শেষের দিকে ছিল ছবির শুটিং। অল্পের জন্য শেষ করা গেল না।

এর আগে জিৎ, শুভশ্রী, চৈতি ঘোষাল, পার্ন,হ অনেকেই আক্রান্ত হয়েছেন কোভিডে। মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। তাঁর পরিস্থিতি গুরুতর। অক্সিজেন দিতে হচ্ছে নিয়মিত বলে জানা গিয়েছে।

রাজ্যে টা কোভিড পরিস্থিতি তাতে মানুষকে যে আরও সচেতন হতে হবে সেটা আর বলার জায়গা নেই। সাধারণ মানুষের মধ্যে এখনও সচেতনতার প্রভূত অভাব রয়েছে। তবে সাধারণ মানুষ সেলিব্রিটিদের দেখানো পথে হাঁটানে বেশিরভাগ সময় তাই তাঁদের অনেক বেশি সচেতন হতে হবে। তাঁদেরই সাধারণ মানুষকে রাস্তা দেখাতে হবে এই সঙ্কটকালে শুধু নিজের নয় বাকিদের কথাও ভাবতে হবে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)