রাজ্যপালের সঙ্গে দেখা কঙ্গনা রানাউতের, জানালেন মুম্বইয়ে নিরাপদ নন তিনি

রাজ্যপালের সঙ্গে দেখা কঙ্গনা রানাউতের

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ্যপালের সঙ্গে দেখা কঙ্গনা রানাউতের মুম্বইয়ে, পরিকল্পনা ছিলই। সেই মতই রবিবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করলেন অভিনেত্রী কঙ্গনা। তাঁর সঙ্গে উদ্ধব ঠাকরের লড়াই যে তুঙ্গে উঠেছে তা জানতে কারও বাকি নেই। ইতিমধ্যেই কঙ্গনার বাড়ি বেআইনি নির্মাণ বলে ভেঙে দিয়েছে বিএমসি। পর দিনই মানালি থেকে মুম্বই উড়ে যান কঙ্গনা।

যদিও তার আগে থেকেই সুশান্ত সিং রাজপুত মৃত্যুকে কেন্দ্র করে বলিউডের তাবড় তাবড় নামের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। অতীতে ব্যাক্তিগত সম্পর্কের কারণে অনেক বড় নামকে টেনে এনেছেন। প্রতিবাদ করতে কখনও ভয় যে তিনি পান না সেটা তিনি বার বার প্রমান করেছেন। এ বারও তেমনটাই করেছেন। ছেড়ে কথা বলেননি কাউকে।

কঙ্গনার বাড়ি ভাঙা নিয়ে উদ্ধব ঠাকরের মুখ্য পরামর্শদাতাকে ডেকে পাঠিয়েছিলেন রাজ্যপাল। কঙ্গনার দাবি তাঁর পালি হিলের বাড়ির একাংশ অবৈধ নয়। তাতে সমর্থন করেছিলেন কোশিয়ারিও। কিন্তু মুম্বই মিউনিসিপালটি তা মেনে নিতে নারাজ।

এদিন কঙ্গনা তাঁর বোন রঙ্গোলি রানাউতকে সঙ্গে নিয়েই রাজ্যপালের অফিসে পৌঁছেছিলেন। যদিও দু’পক্ষের মধ্যে কী আলোচনা হয়েছে তা সবিস্তারে কোনও পক্ষই জানায়নি। তবে কঙ্গনা সাংবাদিকদের বলেন, তিনি মুম্বইয়ে নিরাপদ নন। যে মুম্বই তাঁর কর্মস্থল।

তিনি বলেন, ‘‘সুশান্তের মৃত্যুর পরিপ্রেক্ষিতে আমি মুখ খুলেছিলাম আর সে কারণেই আমাকে টার্গেট করা হচ্ছে। সমস্যায় ফেলার চেষ্টা করা হচ্ছে। আনি এখানে নিরাপদ নই। তবে মুম্বই থেকে আমাকে সরানো যাবে না।’’

রাজ্যপালের সঙ্গে কথা প্রসঙ্গে তিনি শুধু জানিয়েছেন, তাঁর সব সমস্যার কথা তিনি তাঁকে জানিয়েছেন এবং তিনি খুবই মন দিয়ে তা শুনেছেন। কঙ্গনার বিশ্বাস তিনি সুবিচার পাবেন। তিনি মনে করেন তাঁর বিচার পাওয়াটা জরুর তবেই সবার আবার আস্থা ফিরে আসবে মুম্বইয়ের উপর।

গত মঙ্গলবার কঙ্গনার পালি হিলসের নির্মিয়মান অফিসের গেটে নোটিস ঝুলিয়েছিল বিএমসি। বুধবার বিল্ডিং ভেঙে দিল তারা। বুধবার তিনি মুম্বইয়ে আসেন। তার আগেই তাঁর জীবনের ঝুঁকির কথা জেনে তাঁকে নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করা হয়। তাঁকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। যদিও আদালতে আবেদন জানানো হলে সেদিনই কঙ্গনার বাড়ি ভাঙার ক্ষেত্রে স্থগিতাদেশ দেয় মুম্বই আদালত।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)