কঙ্গনা রানাউত সাম্প্রদায়িক বিভেদ তৈরি করছেন, এফআইআর-এর নির্দেশ কোর্টের

কঙ্গনা রানাউত সাম্প্রদায়িক বিভেদ তৈরি করছেন

জাস্ট দুনিয়া ডেস্ক: কঙ্গনা রানাউত সাম্প্রদায়িক বিভেদ তৈরি করছেন, এমন অভিযোগ উপর ভিত্তি করে এফআইআর দায়েরের নির্দেশ দিল মুম্বইয়ের এক আদালত। কাস্টিং ডিরেক্টর সাহিল আশরাফালি সৈয়দের দায়ের করা একটি আর্জি মঞ্জুর করার পরে বান্দ্রার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরের ওই নির্দেশ দেন।

সাহিল অভিযোগে জানিয়েছেন, ‘‘নিজের টুইটার অ্যাকাউন্টকে ব্যবহার করে ক্রমাগত সাম্প্রদায়িক ঘৃণার আগুন ছড়ানোর চেষ্টা করছেন কঙ্গনা। বলিউডকে লাগাতার অপমান করার পাশাপাশি সাধারণ মানুষের মনে ধর্মীয় বিভাজন টেনে ধর্মীয় অশান্তি-উত্তেজনা তৈরির চেষ্টা করছেন তিনি। কঙ্গনা ভাল ভাবেই জানেন যে, তিনি একজন বিখ্যাত অভিনেত্রী। তাই তাঁর করা টুইট বহু মানুষের কাছে পৌঁছবে। তিনি দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন। নিজের সব টুইটে ধর্মটেনে এনে কথা বলছেন।”


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

এর আগে নরেন্দ্র মোদী সরকারের বিতর্কিত কৃষি বিলের বিরুদ্ধে বিক্ষোভকারী কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলায় আদালতের নির্দেশে কর্নাটক পুলিশ তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এ বারে বান্দ্রার মেট্রোপলিটন আদালতও এফআইআর দায়েরের নির্দেশ দিল।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাঁর নির্দেশে জানিয়েছেন, টুইটার-সহ বিভিন্ন ইলেকট্রনিক সংবাদমাধ্যমে নানা সাক্ষাৎকারে কঙ্গনার বিভিন্ন মন্তব্যের উপর ভিত্তি করে তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। সেই মর্মে সমস্ত টুইট ও সাক্ষাৎকার খতিয়ে দেখে কঙ্গনা ও তাঁর দিদির বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করার নির্দেশ পুলিশকে দিয়েছে আদালত।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)