যুগ যুগ জিয়ো, ফার্স্ট লুকে লেহেঙ্গা-চোলি পরে কনের সাজে কিয়ারা

যুগ যুগ জিয়ো

জাস্ট দুনিয়া ডেস্ক: যুগ যুগ জিয়ো নামে তাঁর পরবর্তী সিনেমা আসছে। সেই যুগ যুগ জিয়ো-র ফার্স্ট লুক প্রকাশ করলেন কর্ণ জোহর। ফার্স্ট লুকের একাধিক ছবিতে দেখা গেছে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর এবং নীতু কাপুরকে। ফার্স্ট লুক সিরিজের প্রথম ছবিতেই লাল রঙের লেহেঙ্গা-চোলি পরে কনের সাজে ধরা দিয়েছেন কিয়ারা। আর তাঁকে সস্নেহে বুকে জড়িয়ে কপালে স্নেহ চুম্বন এঁকে দিচ্ছেন বরুণ ধাওয়ান। ছবিতে সাদা রঙের শেরওয়ানির সঙ্গে মাথায় মানানসই পাগড়ি পরা বড়বেশী বরুণকে বেশ মানিয়েছে কিয়ারার পাশে।

সিনেমায় বরুণের বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনিল কপূর। ছবিতে দেখা গেছে তাঁকেও। ছবিতে তিনিও একেবারে সাবেক সাজে ধরা দিয়েছেন। ফার্স্ট লুকের এই সিরিজের সব ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে যুগ যুগ জিও-র মুক্তির তারিখ ঘোষণা করেছেন করণ।

২০২২-এর ২৪ জুন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে এই ছবির গল্প যে বরুণ-কিয়ারার পরিবারকে কেন্দ্র করেই আবর্ত হবে সে কথারও ইঙ্গিত পাওয়া গেল কর্ণের ক্যাপশনেই। সেই পোস্ট ইতিমধ্যেই হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্যানেরাও যে তাঁদের প্রিয় অভিনেতা, অভিনেত্রীদের প্রথম লুক দেখে দারুণ উচ্ছ্বসিত সে কথা আর বলার অপেক্ষা রাখে না। এক জন নেটিজেন তো পোস্টের কমেন্টে লিখেই ফেললেন, ‘কী ভাল যে লাগছে সবাইকে। আমি তো রীতি মতো চিৎকার জুড়ে দিয়েছি!’

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

গুড নিউজ-এর পর পরিচালক রাজ মেহতার পরিবর্তী ছবি যুগ যুগ জিয়ো। এই ছবির মাধ্যমেই দীর্ঘ সাত বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন নীতু কপূর। শেষ বার বড়পর্দায় নীতুকে দেখা গেছিল বেশরম ছবিতে। উল্লেখ্য, ২০২০ সালের নভেম্বরে শ্যুটিং শুরু হয়েছিল যুগ যুগ জিয়ো-র। করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে নানা ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল এই ছবির শ্যুটিং। কখনও লকডাউন ঘোষণার শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল তো কখনও বরুণ, নীতু এবং পরিচালক রাজ মেহতা করোনা আক্রান্ত হওয়ায় সাময়িক ভাবে মুলতুবি রাখা হয়েছিল ছবির যাবতীয় শ্যুটিং।

২০২২-এর ২৪ জুন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে এই ছবির গল্প যে বরুণ-কিয়ারার পরিবারকে কেন্দ্র করেই আবর্ত হবে সে কথারও ইঙ্গিত পাওয়া গেল কর্ণের ক্যাপশনেই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)