অভিনেতা John Abraham ও তাঁর স্ত্রী প্রিয়া করোনা আক্রান্ত

John Abraham

জাস্ট দুনিয়া ডেস্ক: বলিউডে প্রতিদিনই কোভিড আক্রান্ত বাড়ছে। সোমবার কোভিডে আক্রান্ত হলেন অভিনেতা John Abraham ও স্ত্রী প্রিয়া রুঞ্চল। দু’জনেরই টিকার জোড়া ডোজ নেওয়া ছিল। তার মধ্যেই আবার আক্রান্ত হলেন তাঁরা। সংবাদ সংস্থাকে নিজেই এই খবর জানিয়েছেন জন। তিনি জানিয়েছেন, দু‘জনেরই মৃদু উপসর্গ রয়েছে। দু‘জনেই এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। টিকার ডবল ডোজ যে এখন আর কোভিড সংক্রমণকে আটকাতে পারবে না তা পরিষ্কার হয়ে যাচ্ছে ক্রমশ। প্রচুর মানুষ যাঁদের ডবল ডোজ নেওয়া রয়েছে তাঁদেরও হচ্ছে। সেই তালিকায় পড়ছেন জন আব্রাহাম ও তাঁর স্ত্রীও।

জন আব্রাহাম তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জানান, তিনদিন আগে তিনি কোভিড পজিটিভ রোগীর সংস্পর্শে আসেন।  কিন্তু সেই সময় তিনি জানতেন না সেই ব্যক্তি সংক্রমিত। তার পর যখন তিনি জানতে পারেন যে ব্যক্তির সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়েছিল তিনদিন আগে তিনি কোভিড পজিটিভ তখন তিনি নিজের পরীক্ষা করান। সঙ্গে তাঁর স্ত্রীরও পরীক্ষা করান। তাতেই তাঁদের কোভিড পজিটিভ হওয়ার কথা নিশ্চিত হয়।

জন তঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘‘আমাদের টিকার ডবল ডোজ নেওয়া রয়েছে। আপনারা সবাই সাবধানে থাকুন আর মাস্ক ব্যবহার করুন।’’ টিকার ডবল ডোজ নেওয়া স্বত্ত্বেও কোভিড পজিটিভ হওয়া নিজেই অবাক হয়েছেন জন। তবে বলিউডে তিনি একা নন। আরও অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন।

John Abraham

এই সাম্প্রতিক সময়ে আক্রান্তদের মধ্যে রয়েছেন করিনা কাপুর, অমৃতা আরোরাপ মতো অতি পরিচিত মুখ। যদিও ইতিমধ্যেই দু’জনে সুস্থ হয়ে উঠেছে। দু’জনে একই জায়গায় গিয়েছিলেন। তারপরই তাঁরা সংক্রমিত হন। এ ছাড়া এখনও আক্রান্ত অর্জুন কাপুর, নোরা ফতেহি। তাঁরা আইসোলেশনেই রয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)