Jacqueline Fernandez-এর গোপন ছবি ফাঁস, বাড়ল সমস্যা

Jacqueline Fernandez

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রতারণার মামলায় আগেই জরিয়ে গিয়েছিলেন Jacqueline Fernandez । এবার এই ঘনিষ্ঠ ছবি আরও বড় বিপদ ডেকে আনতে পারে তাঁর জীবনে। কয়েকশো কোটি টাকা তছরুপের দায়ে এই মুহুর্তে জেলে রয়েছে সুকেশ চন্দ্রশেখর। আর সেই মামলার সাক্ষী হিসেবেই কিছু দিন আগে ইডি দফতরে তলব করা হয়েছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। সেই সময় জেরায় তিনি দাবি করেছিলেন তিনি সুকেশ চন্দ্রশেখরকে চেনেন না। কিন্তু শনিবার সেই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গেই তাঁর ঘনিষ্ঠ ছবি সামনে এনেছে এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম।

যে ছবিতে জ্যাকলিন ও সুকেশকে খুব ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। যাঁকে চেনেই না বলে দাবি করেছিলেন অভিনেত্রী তাঁর সঙ্গে এহেন ছবি তাঁকে বড় সমস্যায় ফেলতে পারে। আবারও জেরার মুখে পড়তে হতে পারে তাঁকে। এই ছবি থেকে স্পষ্ট সুকেশ চন্দ্রশেখরকে অভিনেত্রী শুধু চেনেন না বরং খুব ঘনিষ্ঠভাবেই চেনেন। এমনও জানা যাচ্ছে এই ছবির বয়স একদমই বেশি নয়।

খবর এই ছবি তোলা হয়েছিল গত এপ্রিল থেকে জুনের মধ্যে। ঠিক যে সময় অন্তর্বর্তী জামিনে মুক্তি পেয়েছিলেন সুকেশ। যদি সেটা সত্যি হয় তাহলে সুকেশের সব অপরাধ জানা স্বত্ত্বেও তাঁর সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন জ্যাকলিন। ইডির তরফে খবর এখনও পর্যন্ত জ্যাকলিন, সুকেশের চেন্নাইয়েই সাক্ষাৎ হয়েছে ৪ বার। এই মুহূর্তে দিল্লিতে রোহিণী জেলে রয়েছে সুকেশ। তার বিরুদ্ধে অভিযোগ  গত এক বছরে সে এক ব্যবসায়ী ২০০ কোটি টাকা জালিয়াতি করেছে। একাধিক তছরুপের মামলা রয়েছে তার বিরুদ্ধে। সে এতটাই ক্ষমতাশালী যে জেলের ভিতরেও নাকি চক্র তৈরি করে ফেলেছে।

সুকেশের পাশাপাশি এই সব মামলায় অভিযুক্ত তার স্ত্রী লীনাও। গ্রেফতার হয়েছে লীনাও। সেও বলিউডে অভিনয় করেছে। তা থেকেই প্রমান বলিউডে ভালই যোগাযোগ রয়েছে সুকেশের। জন আব্রাহামের ‘মাদ্রাজ কাফে’ ছবিতে ছিল লীনা। তবে জ্যাকলিনের সঙ্গে এই ছবি সামনে আসার পর নতুন মোর নিতে পারে কেস। ছবিতে দেখা যাচ্ছে জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি আয়নায় নিজের মোবাইলে ধরে রাখছে। এই মোবাইল ফোনটি নিয়েও রয়েছে রহস্য। জানা গিয়েছে এই আইফোন ১২ দিয়েই সিম বদলে বদলে বিভিন্ন কেলেঙ্কারি ঘটিয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)