Jacqueline Fernandez-এর ৭ কোটির অবৈধ অর্থ বাজেয়াপ্ত

Jacqueline Fernandez

জাস্ট দুনিয়া ডেস্ক: বেশ কিছুদিন ধরেই নানান ঝামেলায় ফেঁসে আছেন। বার কয়েক হাজিরাও দিতে হয়েছে ইডির সামনে। এবার তাঁর (Jacqueline Fernandez)থেকে বড় অঙ্কের অবৈধ অর্থ বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরক্টরেট । পরিমাণ ৭ কোটি ২৭ লক্ষ। ২০০ কোটি টাকার জালিয়াতিতে নাম উঠে এসেছিল এই বলিউড অভিনেত্রীর। তবে তিনি সব কিছুই সেই অস্বীকার করেছিলেন। কিন্তু তদন্তে সামনে চলে আসে এই ২০০ কোটির মধ্যে রয়েছে জ্যাকলিনের ৭ কোটি ২৭ লক্ষ। যার ৭ কোট ১২ লাখ রয়েছে ফিক্সড ডিপোজিটে।

এই বিপুল জালিয়াতির মূল পাণ্ডা সুকেশ চন্দ্রশেখর। তাঁর সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক রয়েছে তা প্রমাণ হয়ে গিয়েছে অনেক আগেই। বেশ কিছু অন্তরঙ্গ ছবিও সামনে এসেছে তাঁদের দু’জনের। জানা গিয়েছে জ্যাকলিনের অবৈধ অর্থের যে ১৫ লক্ষ টাকা পাওয়া যায়নি তা দেওয়া হয়েছিল কোনও এক চিত্রনাট্যকারকে। সেটা জ্যাকলিনের নাম করেই দিয়েছিল সুকেশ।

জানা গিয়েছে যেসব বলিউডি নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল তাঁদের কোটি কোটি টাকার উপহারে ভড়িয়ে দিত সুকেশ। তেমনই জ্যাকলিনের কাছে সুকেশের দেওয়া উপহারের মূল্য ৫ কোটি ৭১ লাখ। সব মিলে যা যা অবৈধ ছিল জ্যাকলিনের কাছে তার সবটাই বাজেয়াপ্ত করেছে ইডি। এর আগে জ্যাকলিনের ব্যবহারের তালিকায় দামী ব্যাগ, পোশাক, জুতো, হিরের গয়না ছড়াও দামী পোষ্য পেয়েছিল ইডি যা সুকেশ তাঁকে উপহারে দিয়েছিল।

আপাতত দিল্লির রোহিনী জেলে বন্দিবশা কাটাচ্ছে সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার তছরূপের পাশাপাশি ছোট বড় মিলে আরও ২০টি আর্থিক তছরুপের মামলা রয়েছে তার বিরুদ্ধে। প্রাথমিকভাবে সুকেশ সঙ্গে পরিচয়ের কথা অস্বীকার করলেও পরবর্তী সময়ে প্রমাণ সামনে চলে আসায় তা মেনে নিতে হয়। জানা যায় চেন্নাইয়ে ৪ বার দেখা হয়েছিল দু’জনের।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)