Jacqueline Fernandez-কে আটকানো হল মুম্বই বিমান বন্দরে

Jacqueline Fernandez

জাস্ট দুনিয়া ডেস্ক: সুকেশ চন্দ্রশেখর মামলায় সাক্ষী অভিনেত্রী Jacqueline Fernandez ক্রমশ জড়িয়ে পড়ছেন। প্রাথমিকভাবে তিনি পুরো বিষয়টিকেই অস্বীকার করেছিলেন। জানিয়েছিলেন তিনি সুকেশ চন্দ্রশেখরকে চেনেন না। কিন্তু সম্প্রতি তাঁর সঙ্গে সুকেশের বেশ কিছু ঘনিষ্ঠ ছবি সামনে চলে আসে। যার ফলে সুকেশের প্রতারণার মামলায় তিনি আরও জড়িয়ে পড়েন। তিনি এই মামলার সব থেকে বড় সাক্ষী। ইডি দফতরে বার কয়েক হাজিরাও দিতে হয়েছে তাঁকে। তবে দেশের বাইরে যাওয়ায় কিছু নিষেধাজ্ঞা জারি হয়েছিল। যে কারণে তাঁকে রবিবার বিমান বন্দরে আটকানো হয়।

এদিন তিনি দুবাই যাচ্ছিলেন একটি শো-এ যোগ দিতে। সেই সময় তাঁকে মুম্বই বিমান বন্দরে আটকানো হয়। এবং ইডি দফতরে খবর দেওয়া হয়। দীর্ঘ জেরার মুখে পড়তে হয় তাঁকে। সোমবার আবার দিল্লির ইডি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। ইডি-র তরফে দিল্লি আদালতে সুকেশ ও তাঁর সঙ্গীদের নামে চার্জশিট দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগ রয়েছে। আপাতত তিহার জেলে রয়েছে সুকেশ।

তদন্তে সুকেশ ও জ্যাকলিনের মধ্যেও টাকা আদান-প্রদানের তথ্য উঠে এসেছে। জানা গিয়েছে জ্যাকলিনকে ৫২ লাখ টাকার ঘোড়া ও ৯ লাখ যাকার পার্সিয়ান বিড়াল উপহার দিয়েছিল সুকেশ। মোট উপহারের মূল্য ১০ কোটি টাকা, যা জ্যাকলিনকে দিয়েছিল সুকেশ। জ্যাকলিন ছাড়াও এই তালিকায় রয়েছেন নোরা ফতেহি। নোরাকেও প্রশ্নের মুখে পড়তে হয়েছে। সুকেশ চন্দ্রশেখর এর আগে সংবাদ মাধ্যমকে জানিয়েছিল, সে নোরা ফতেহিকে গাড়ি উপহার দিয়েছিল।

এর আগে নোরার মুখপাত্র জা‌নিয়েছিলেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। অভিযুক্তের সঙ্গে তাঁর কোনও ব্যক্তিগত যোগাযোগ নেই। এই তদন্তে সাক্ষী হিসেবে ডাকা হয়েছিল নোরা ফতেহিকেও। জানানো হয়েছে, তিনি তদন্তে সাহায্য করছেন। সুকেশের পাশাপাশি এই মামলায় অভিযুক্ত তার স্ত্রী লীনাও। গ্রেফতার হয়েছে লীনাও। সেও বলিউডে অভিনয় করেছে। তা থেকেই প্রমান বলিউডে ভালই যোগাযোগ রয়েছে সুকেশের। জন আব্রাহামের ‘মাদ্রাজ কাফে’ ছবিতে ছিল লীনা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)