Laal Singh Chaddha-র ঝলক আইপিএল ফাইনালে

Laal Singh Chaddha

জাস্ট দুনিয়া ডেস্ক: Laal Singh Chaddha বহুদিন ধরেই আলোচনার তুঙ্গে রয়েছে। কিন্তু ছবি এখনও সাধারণের জন্য মুক্তি পায়নি। তার উপর যাঁর উপর এই সিনেমা তাঁর নাম আমির খান। নাম থেকেই পরিষ্কার মিস্টার পারফেকসনিস্টের জন্য সিনেমার জন্য মুখিয়ে থাকবে সিনেমাপ্রেমীরা। এমনিতেই আমির খানকে খুব কমই দেখা যায়। খুব ভেবে-চিন্তে সিনেমা বাছেন তিনি। তাই অপেক্ষাটাও বেড়ে যায় বইকি। তবে আমির খান ও লাল সিং চাড্ডা এবার একসঙ্গে ধরা দিতে চলেছে আইপিএল ফাইনালের মঞ্চে।

এক তো আইপিএল, তাও আবার ফাইনাল— গোটা দেশ সেদিন তাকিয়ে থাকবে সেদিকেই। আইপিএল নিয়ে দেশের উন্মাদনা এমনিতেই তুঙ্গে থাকে প্রতিবছর। তার উপর কোভিডের কারণে গত দু’বছর মানুষ আইপিএল পায়নি ঘরের মাঠে। এবার পুরো টুর্নামেন্টটাই হয়েছে দেশের মাটিতে। সে কারণে উন্মাদনাও অনেক বেশি। আর তার সঙ্গে যুক্ত হতেচলেছে আমির খান।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে সিনেমার একটি গান। তবে তার ভিডিও এখনও সামনে আসেনি। শুধুই শোনা যাবে, দেখা যাবে না। যার ফলে সেই সিনেমা নিয়ে উৎসাহ আরও বেড়েছে। ২৯ মে আইপিএল-এর ফাইনাল। জানা যাচ্ছে সেখানেই লাল সিং চাড্ডার ফার্স্ট লুক দেখা যাবে। আমির খান বলে কথা। খুঁজে ফেলেছেন প্রচারের অন্য রাস্তা। জানা গিয়েছে, খেলা চলার মাঝেই জায়ান্ট স্ক্রিনে ফটে উঠবে সিনেমার ঝলক।

বহুদিন পরে আবার পর্দায় আমির খান। মাঝে বার বার খবরে উঠে এসেছেন ব্যক্তিগত জীবনের কারণে। তবে এবার আবার সিনেমার পর্দায় দেখা যাবে তাঁকে। দেশ, বিদেশের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে এই ফরেস্ট গাম্পের হিন্দি রিমেকের। যেখানে বিভিন্ন রূপে দেখা যাবে আমির খানকে। আমিরের শেষ সিনেমা ঠগস অফ হিন্দোস্তা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। লাল সিং চাড্ডা নিয়ে কোনও আপোস করতে চান না আমির।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)