ইন্ডিয়ান‌ আইডলের ঘরে কোভিড, অনলাইনেই মঞ্চ মাতালেন পবনদীপ

ইন্ডিয়ান‌ আইডলের ঘরে কোভিডপবনদীপ রাজন

জাস্ট দুনিয়া ডেস্ক: ইন্ডিয়ান‌ আইডলের ঘরে কোভিড থাবা বসাতেই অনুষ্ঠানের জৌলুস বড় ধাক্কা খেয়েছিল। কারণ ১২তম ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতিয়ে রাখা উত্তরাখণ্ডের পবনদীপ রাজনের শরীরে সবার প্রথম ধরা পরে করোনাভাইরাস। তাঁকে সঙ্গে সঙ্গেই পাঠিয়ে দেওয়া হয় আইসোলেশনে। কিন্তু তাঁর গান গাওয়া আটকাতে পারেনি এই ভাইরাস।

শুধু গিটার বাজিয়ে নিজের নিভৃতবাস থেকে তিনি যখন গেয়ে ওঠেন, ‘‘অর ইস দিলমে কেয়া রাখ্খা হ্যায়, তেরা হি দর্দ ছুপা রাখ্খা হ্যায়’’—তখন বিচারক থেকে অতিথি, অ্যাঙ্কর থেকে তাঁর সতীর্থদের চোখ ছলছল করে ওঠে। বোঝাই যায় ইন্ডিয়ান আইডলের পরিবারে কতটা জনপ্রিয় এই পাহাড়ি ছেলে।

এই ফাঁকে পবনদীপ ও অনুরিতাকে নিয়ে মজা করতেও ছাড়েননি বিচারকরা। এই বছর ইন্ডিয়ান আইডলের মূল দাবিদার এই দু’জনই। যাঁদের গায়কি মাতিয়ে দিয়েছে গোটা দেশকে। পবনদীপের পর করোনাভাইরাসে আক্রান্ত হন আরও এক প্রতিযোগী আশিস কূলকার্নী। তবে শুক্রবারের খবর দু’জনের পরীক্ষার ফল শেষ পর্যন্ত নেগেটিভ এসেছে।

শনিবার থেকে পবনদীপ ও আশিস আবার ফিরবেন ইন্ডিয়ান আইডলের শুটিং মঞ্চে। যদিও প্রোডাকশনের তরফে জানানো হয়েছে, তাঁদের এখুনি মঞ্চে ফেরা নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি তবে আইসোলেশন থেকে তাঁদের দিয়ে আর গান গাওয়ানো হবে না। তাঁদের শরীরের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। সেকারণে আগৈআমী সপ্তাহে তাঁদের দু’জনে দেখা যাবে না।

কিছুদিন আগে কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল সঞ্চালক আদিত্য নারায়ন। এখনও তিনি মঞ্চে ফেরেননি। তাঁর জায়গায় এই মুহূর্তে সঞ্চালনা করছেন ঋতভিক ধনজানি। নিয়মিত কোভিড পরীক্ষা করা হয় এখানে উপস্থিত সকলের। এই কোভিড পরিস্থিতিতে ইন্ডিয়ান আইডল-এর শো আদৌ এগিয়ে নিয়ে যাওয়া হবে কিনা তা নিয়েও সংশয় রয়েছে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)