মুখ খুললেন সনু সুদ, তাঁর বিরুদ্ধে আয়কর ফাঁকির অভিযোগ রয়েছে

সোনু সুদের বাড়িতে আয়কর-হানাসোনু সুদ

জাস্ট দুনিয়া ডেস্ক: মুখ খুললেন সনু সুদ, তাঁর বিরুদ্ধে ২০ কোটি টাকা আয়কর ফাঁকির অভিযোগ আনা হয়েছে। গত এক সপ্তাহে বেশ কয়েকবার অভিনেতার বাড়ি ও অফিসে আয়কর দফতরের তরফ হানা দেওয়া হয়। তারপরই গত শুক্রবার তাদের তরফ এ দাবি করা হয় প্রায় ২০ কোটি টাকা আয়কর দেননি সনু সুদ। শেষ পর্যন্ত তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন তিনি।

এদিন সকালে একটি টুইট করেন সনু সুদ। সেখানে তিনি লেখেন, “সব সময় তোমাকে নিজের দিকের গল্প বলার প্রয়োজন হয় না, সেটা সময় বলে দেয়। আমি নিজেকে ভারতের মানুষের জন্য দায়বদ্ধ মনে করি আমার সবটুকু শক্তি ও হৃদয় দিয়ে।” এর সঙ্গে তিনি আরও বলেন, “আমার ফাউন্ডেশন-এর প্রতিটি টাকা অপেক্ষা করে থাকে একটি জীবন বাঁচানোর জন্য এবং যাঁদের দরকার তাঁদের কাছে পৌঁছে যাওয়ার জন্য। এর সঙ্গে বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন সংস্থাকে আমি আমার পারিশ্রমিক মানুষের স্বার্থে ব্যবহারের কথা বলে থাকি যা আমাদের এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে।”

এরপর তার বাড়িতেও অফিসে আয়কর হানা নিয়ে কিছুটা যেন মশকরা করলেন তিনি। লেখন, ‘গত চারদিন ধরে আমি ব্যস্ত ছিলাম কিছু অতিথি আপ্যায়নে যে কারণে আপনাদের কাজে লাগতে পারিনি। আমি আবার ফিরলাম আমার মনুষ্যত্ব নিয়ে আপনাদের সাহায্য জীবনের জন্য। আমার যাত্রা চলবে।”

প্রসঙ্গত তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়, গত বছর তিনি বিদেশ থেকে মোটা টাকা ফান্ড পেয়েছিলেন যা দেশের আইনকে লঙ্ঘন করে ব্যবহৃত হয়েছে। এদিকে করোনাকালে সাধারণ মানুষের মসিহা হয়ে ওঠা সনু সুদ যেভাবে দেশের মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন তা গোটা বিশ্বে প্রশংসিত হয়েছিল।