Hrithik Roshan ঘাসবাগিচায় শুয়ে, সঙ্গে দুই নারী!

Hrithik Roshan

জাস্ট দুনিয়া ডেস্ক: ছুটির দিন রবিবার দারুণ কাটালেন অভিনেতা Hrithik Roshan, তুতো বোন পশমিনা রোশন এবং বোনঝি সুরানিকা রোশনের সঙ্গে বিশাল একটি ভিলায় পারিবারিক সময় কাটাতে দেখা গেল অভিনেতাকে। একসঙ্গে পিকনিক করেছিলেন তাঁরা। সেই ছবি শেয়ার করেছেন টুইটারে।

ছবিতে দেখা যাচ্ছে, বাগানের মাঝে ম্যাট পেতে শুয়ে হৃতিক। তাঁর পাশেই রয়েছে তুতো বোন পশমিনা এবং বোনঝি সুরানিকা। অভিনেতাকে অলিভ রঙের টি-শার্ট পরে দেখা গেছে। পশমিনা এবং সুরানিকা কালো পোশাক পরেছেন। ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘রবিবার-যাপন’।

হৃতিকের বোন সুনয়না রোশনের মেয়ে সুরানিকা। হৃতিকের কাকা মিউজিক কম্পোজার রাজেশ রোশনের মেয়ে পশমিনা। এদিন বাগানে পরিবারের সঙ্গে পিকনিক করছিলেন অভিনেতা।

আপাতত ‘কৃষ’ অভিনেতার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘বিক্রম বেদা’, প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে এই ছবি। এছাড়া পর্দায় প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেতাকে। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ইন্ডাস্ট্রির গোপন সূত্রে খবর, হৃতিক ‘বিক্রম বেদা’ এবং ‘ফাইটার’এর শ্যুটিং শেষ করার পরই ‘কৃষ ৪’এর জন্য শ্যুটিং শুরু করবেন। দীপিকার সঙ্গে ‘ফাইটার’ দেশের প্রথম এয়ারিয়াল অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)