বধূ নির্যাতন মামলার শুনানি-তে কেঁদে ফেললেন গায়ক হানি সিংয়ের স্ত্রী

বধূ নির্যাতন মামলার শুনানি

জাস্ট দুনিয়া ডেস্ক: বধূ নির্যাতন মামলার শুনানি-তে হাজির হয়েছিলেন গায়ক ইও ইও হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার। শনিবার তিস হাজারি কোর্টরুমে জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েন শালিনী। চলতি মাসের শুরু দিকে গায়কের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন শালিনী। এদিন জেরার সময় তিনি বিচারকে জানান, তাঁর উপর এতটাই অত্যাচার চালানো হয়েছিল যে তাঁর বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়া ছাড়া আর কোনও উপায় ছিল না। তিনি আদালতকে জানান, তিনি হানি সিংয়ের জন্য ১০ বছর দিয়েছেন। সব সময় তাঁর পাশে দাঁড়িয়েছেন। কিন্তু হানি সিং তাঁকে একা ছেড়ে দিয়েছে।

এটা শোনার পর বিচারক শালিনীর প্রতি সহমর্মিতা দেখান। সঙ্গে জানতে চান, তিনি আদালতের থেকে কী প্রত্যাশা করছেন। তিনি জিজ্ঞেস করেন, ‘‘এই মুহূর্তে বিয়ে কোন পর্যায়ে দাঁড়িয়ে রয়েছে? ভালবাসা কোথায় হারিয়ে গেল?’’ এর পর আদালতের তরফে বলা হয়, যদি তাঁদের মধ্যে বিষয়টি মিটমাট হয়ে যায় তাহলে সব থেকে ভাল হয়।

বিচারকের সঙ্গে কথোপকথেন পর বধূ নির্যাতনের প্রমাণের জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। এদিন সকালে আদালত বিরক্তি প্রকাশ করে জানায়, হানি সিংয়ের ব্যবহারে অখুশি আদালত। তাঁর আদালতে না উপস্থিত হওয়ার পাশাপাশি তাঁর মেডিক্যাল রিপোর্ট ও রোজগারের বিস্তারিত তথ্য জমা না দেওয়ার বিষয়টিতেও অখুশি জাহির করেছে আদালত। বিচারক তানিয়া সিং বলেন, ‘‘আইনের ঊর্ধে কেউ নয়। এটা দেখে খুব অবাক হচ্ছি এই মামলাটিকে খুব হালকাভাবে নেওয়া হচ্ছে।’’

হানি সিংয়ের পক্ষে তাঁর আইজীবী ঈশান মুখোপাধ্যায় আদালতকে জানান, হানি সিং অসুস্থ থাকার কারণে আদালতে হাজিরা দিতে পারছেন না। তিনি নিশ্চিত করেছেন পরবর্তী শুনানিতে হাজির হবেন হানি সিং। এর প্রেক্ষিতে আদালত হানি সিংয়ের আইনজীবীকে বলে, ‘‘তাঁর ব্যাঙ্ক রেকর্ড আদালতের কাছে নেই। আপনার ইনকাম ট্যাক্স রেকর্ড রয়েছে। আপনি পাল্টা যুক্তি দেওয়ার জন্য প্রস্তুত নন।’’ এর পর ৩ সেপ্টেম্বর হানি সিংকে আদালতে হাজির হতে বলা হয়। হানি সিংয়ের আইনজীবী আদালতকে জানান, তাঁর স্ত্রী সব গুরুত্বপূর্ণ জিনিস তাঁর সঙ্গে নিয়ে গিয়েছেন। তিনি আদালতকে এও নিশ্চিত করেন যে, আগামী ১৫ দিনের মধ্যে ফ্ল্যাটের মাঝে দেওয়াল তুলে শালিনীর থাকার ব্যবস্থা করা হবে। এ ছাড়া তিনি জানান, হানি সিংয়ের দুটো প্রপার্টি যার মূল্য ৪ কোটি তার একটিতে যৌথ মালিকানা রয়েছে শালিনীরও।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)