হ্যাশট্যাগ বয়কট করিনা খান, এই মুহূর্তে টুইটারে ট্রেন্ড করছে এটাই

হ্যাশট্যাগ বয়কট করিনা খান

জাস্ট দুনিয়া ডেস্ক: হ্যাশট্যাগ বয়কট করিনা খান ট্রেন্ড করছে টুইটারে। কিন্তু কেন? এমন কী করলেন করিনা কাপুর খান, যাতে তাঁকে বয়কটের ডাক দিল সোশ্যাল মিডিয়া? জানা যাচ্ছে রামায়নে সীতার ভূমিকায় কাজ করার ক্ষেত্রে নাম উঠে এসেছা তাঁর। এক কথায় পরিচালক, প্রযোজকের তরফে তাঁর কাছে এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছে। এবং তার জন্য তিনি হেঁকেছেন ১২ কোটি টাকা। আর এই খভর সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে গিয়েছে বয়কট করিনা হ্যাশট্যাগ। অভিনেত্রীকে পড়তে হচ্ছে সমালোচনার মুখে। আদৌ তিনি এই কাজ করছেন কিনা বা তাঁকে সেই ভূমিকায় নিশ্চিত করে নেওয়া হচ্ছে কিনা তা কেউ এখনও জানে না, কিন্তু তা ঘিরেই তোলপাড় নেটদুনিয়া।

করিনা কাপুর নাকি নায়িকার ভূমিকায় অভিনয়ের জন্য নেন ৬-৮ কোটি টাকা। কিন্তু সীতার চরিত্রের জন্য হেঁকেছেন দ্বিগুন, কিন্তু কেন তা জানা যায়নি। তবে সম্প্রতি সামনে এসেছে, মহাভারতের উপর বলিউডে ছবি বানাচ্ছেন অলৌকিক দেশাই। আর তাতেই সীতার চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব গিয়েছে করিনার কাছে।

নেটিজেনদের ক্ষোভটা আসলে কোথায়? প্রশ্ন এখন এটাই। আর তার খোঁজে নেমে উঠে এসে ধর্মীয় বিচার ও মানসিকতার কথা। যেহেতু তিনি একজন মুসলিমকে বিয়ে করেছেন তাই তাঁকে সীতার ভূমিকায় কিছুতেই মানতে নারাজ নেটিজেনরা। টুইটারে প্রশ্ন তোলা হয়েছে, ‘‘তৈমুরের আম্মা সীতা কি করে হতে পারে?’’

এবং টুইটারে এমনও হুমকী দেওয়া হয়েছে যে কোনওভাবেই সইফ পত্নীকে সীতার ভূমিকায় মানা হবে না। এমনও বলা হচ্ছে ‘তান্ডব’-এ অভিনয় করতে গিয়ে হিন্দু আবেগকে আঘাত করেছিলেন সইফ আলি খান আর সে কারণে তাঁর স্ত্রীকে সীতার ভূমিকায় মানা হবে না।

যদিও শোনা গিয়েছে যে সীতার চরিত্রে অভিনয় নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় সেই চরিত্রে অভিনয় করছেন না করিনা কাপুর খান। এর পিছনে কারণ কী তা তাঁরাই বলতে পারবেন তবে নেটিজেনদের একাংশের দাবি এই সোশ্যাল মিডিয়া জুড়ে আন্দোলনই এর কারণ। আবার কেউ কেউ মনে করছেন, বিপুল টাকার চাহিদাও তাঁকে সেই চরিত্র থেকে ছিটকে দিতে পারে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)