হাঙ্গামা ২ মুক্তির পর পোস্টার পোস্ট করে সিনেমা দেখার অনুরোধ শিল্পার

হাঙ্গামা ২

জাস্ট দুনিয়া ডেস্ক: হাঙ্গামা ২ মুক্তির পর পোস্টার পোস্ট করে সিনেমা দেখার অনুরোধ করলেন শিল্পা শেট্টি। শনিবার তিনি টুইটার সহ একাধিক সোশ্যাল মিডিয়ায় ওই পোস্টার পোস্ট করেছেন। শুক্রবারই তাঁর জুহুর বাড়িতে গিয়ে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে গত সোমবার নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে পুলিশ। আপাতত তিনি পুলিশ হেফাজতে। পর্নোগ্রাফিক ফিল্ম বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় রাজকে। তারই মধ্যে শুক্রবার হাঙ্গামা ২ মুক্তি পেয়েছে। শিল্পা এই ছবিতে অভিনয় করেছেন।

হাঙ্গামা ২ মুক্তি পাওয়ার পর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন শিল্পা। শনিবার ফের ছবির পোস্টার পোস্ট করে তিনি লিখলেন, ‘‘আমি যোগ থেকে পাওয়া শিক্ষায় বিশ্বাস করি। সেই শিক্ষা বলে, শুধু মাত্র বর্তমান সময়েই জীবন বিরাজ করছে।’’ এর পরেই শিল্পা লিখেছেন, ‘‘হাঙ্গামা ২ ছবির জন্য আমাদের পুরো দল খুব পরিশ্রম করেছে। এই ছবিটির যাতে কোনও রকম ক্ষতি না হয়, তাই আজ আমি অনুরোধ করছি, পরিবারের মুখে হাসি ফোটাতে এবং ছবির কলাকুশলীদের জন্য এই ছবিটি দেখুন।’’

এর আগে সুপার ড্যান্সার ৪-এর বিচারক হিসাবে কাজ করছিলেন শিল্পা। কিন্তু রাজের গ্রেফতারের পর শিল্পা শেট্টির জায়গায় নিয়ে আসা হয় করিশ্মা কাপুরকে। নাচের ওই রিয়্যালিটি শো-তে এত দিন বিচারকের ভূমিকায় দেখা যেত শিল্পাকে। রাজ গ্রেফতারের পর দিন অর্থাৎ মঙ্গলবার আর সুপার ড্যান্সার ৪-এর শ্যুটিং ফ্লোরে বিচারকের আসনে দেখা যায়নি শিল্পাকে। বরং তাঁর জায়গায় নতুন বিচারককে নিয়ে আসেন ওই রিয়্যালিটি শোয়ের প্রযোজক-পরিচালক। শিল্পার জায়গায় আসেন করিশ্মা কাপুর।

মঙ্গলবার শ্যুটিং ফ্লোরে যাননি শিল্পা, কিন্তু এ বিষয়ে তিনি শো কর্তৃপক্ষের সঙ্গে কোনও যোগাযোগও করেননি। আগামী পর্বগুলিতে শিল্পাকে দেখা যাবে কিনা তা নিয়ে সংশয় মঙ্গলবার থেকেই সংশয় তৈরি হয়েছিল। শো বন্ধ হয়ে যাবে কি না তা নিয়েও প্রশ্ন দেখা দেয় দর্শকদের মনে। সেই জল্পনা আর বাড়তে দেননি শো কর্তৃপক্ষ। তড়িঘড়ি করিশ্মা কাপুরকে বিচারক হিসেবে নিয়ে আসা হয়। এ সবের মধ্যেই মুক্তি পায় হাঙ্গামা ২।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)