গৌরব-দেবলীনা বাঁধা পড়লেন, বিয়ের পর রিসেপশনে দেখা গেল তারকার হাট

গৌরব-দেবলীনা

জাস্ট দুনিয়া ব্যুরো: গৌরব-দেবলীনা বিয়ে পর্ব শেষ হল। ৯ ডিসেম্বর থেকে শুরু হয়েছিল বিয়ে পর্ব। কখনও তা হল হিন্দু মতে তো কখনএ ইসলাম মতে আবার কখনও দেখা গেল খ্রিষ্টান মতে। যার ফলে স্বাভাবিকভাবেই সেই বিয়ে দীর্ঘায়িত হল অনেকটাই। যদিও দেবলীনা কুমারের ইচ্ছে ছিল এমনটাই। দারুণ ধুমধাম আর প্রচুর লোকজন নিয়েই তিনি বিয়ে সারতে চেয়েছিলেন। শেষ পর্যন্ত রিসেপশনে দেখা গেল টলিউডের বিখ্যাত সব মুখকে।

মঙ্গলবার রিসেপশনের দিনই খ্রিষ্ট মতে বিয়ে সারলেন তাঁরা। এর আগে ৯ ডিসেম্বর হিন্দু মতে ও ১৩ ডিসেম্বর ইসলাম মতে বিয়ে সেরেছিলেন এই দম্পতি। ১৪ ডিসেম্বর সঙ্গিতের অনুষ্ঠানও সেরেছেন গৌরব-দেবলীনা। রিসেপশনে দু’জনকেই দেখা গেল খ্রিষ্টানদের বিয়ের সাজে। সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা। গৌরবের গায়ে ছিল কালো সুট-ব্লেজার। ঢাউস কেকও কাটা হল।

রানী রাসমনি সিরিয়ালের জামাই বাবাজির বিয়েতে হাজির হয়েছিলেন স্বয়ং রানী মাও। কিন্তু কে বলবেন এই সেই রানীমা। বব কাট চুল আর ওয়েস্টার্ন পোষাকে সেই ছোট্ট মেয়েকে দেখলেন অতিথিরা (দিতিপ্রিয়া রায়)।

এ ছাড়আ ছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, সুরজিৎ চট্টোপাধ্যায়,  মানালি দে, সাহেব ভট্টাচার্য, উস্তাদ রশিদ খানকে দেখা গেল অতিথিদের তালিকায়। একই সঙ্গে গৌরব-দেবলীনার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাহুল ও সন্দীপ্তাও। পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল এই রিসেপশনের আসর।

এমন বিয়ের আসরে যে খাওয়া-দাওয়ার বহরও থাকবে তা স্বাভাবিক। বড়-বৌ-এর পছন্দের কন্টিনেন্টালে সাজানো হয়েছিল বিয়ের মেনু। কী নেই সেখানে ফিশ, চিকেনের বিভিন্ন আইটেম থেকে শুরু করে শেষ পাতে বাঙালির মিষ্টি, আইসক্রিমের হরেক পসরা ছিল এই বিয়ের আসরে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)