Farhan Akhtar বিয়ে করছেন শিবানীকে, ২১ ফেব্রুয়ারি

Farhan Akhtar

জাস্ট দুনিয়া ডেস্ক: Farhan Akhtar বিয়ে করছেন। বলিউডে আবার বিয়ের সানাই বাজতে চলেছে। আগামী ২১ ফেব্রুয়ারি বলিউড অভিনেতা-পরিচালক-প্রযোজক ফারহান আখতার এবং তাঁর প্রেমিকা শিবানী ডণ্ডেকর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ফারহানের বাবা তথা প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার এ কথা জানিয়েছেন।

ফারহান-শিবানী মুম্বইয়ে রেজিস্ট্রি বিয়ে করবেন। তার পর তাঁদের বিয়ের অনুষ্ঠান খান্ডালার একটি ফার্ম হাউসে হবে। এখানেই শেষ নয়। জানা গিয়েছে, ফারহান আর শিবানী তাঁদের বিয়ে ঘিরে আরও বড়সড় পরিকল্পনা করেছেন। আর তাই এই হবু দম্পতি বিয়ের পর মরিশাসে উড়ে যাবেন।

না, মধুচন্দ্রিমার জন্য নয়। জোর গুঞ্জন যে ফারহান আর শিবানী মরিশাসে তাঁদের বিয়ের রিসেপশন অনুষ্ঠান করবেন। তাই তাঁদের বিয়ের অনুষ্ঠান মুম্বই, খান্ডালা, মরিশাস— এই তিন জায়গায় হতে পারে।

ফারহান আর শিবানী বিয়েতে খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। তবে বলিউডের এই প্রেমিক যুগল চান না যে, তাঁদের বিয়ের পোশাক ঘিরে কোনো তথ্য ফাঁস হোক। কয়েক মাস ধরে ফারহান আর শিবানীর বিয়ের খবর নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল।

দিন পাঁচেক আগে এই খবর নিশ্চিত করে জাভেদ আখতার বলেছিলেন যে, ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ে রেজিস্ট্রি বিয়ের পর পরিবার আর বন্ধুবান্ধবদের নিয়ে খান্ডালার খামারবাড়িতে ‘সুকুন’–এ ছোটখাটো এক অনুষ্ঠানের আয়োজন করবেন তাঁরা। করোনার কারণে ফারহান আর শিবানীর বিয়ের আয়োজন খুব ছোট রাখা হবে বলে জাভেদ জানিয়েছিলেন। তাঁদের বিয়ের সব পরিকল্পনা ওয়েডিং প্ল্যানার করছে।

শিবানী প্রসঙ্গে জাভেদ বলেন, ‘‘ও খুবই ভাল মেয়ে। আমরা সবাই ওকে খুব পছন্দ করি। আর সবচেয়ে বড় ব্যাপার ফারহান আর শিবানী একে অপরকে পছন্দ করে। ওরা বিয়ে করছে, এটাই সবচেয়ে ভাল।’’

Farhan Akhtar

ফারহান আর শিবানী চার বছরেরও বেশি সময় ধরে একে অপরের প্রেমে আছেন। ২০১৮ সালে ফারহান আর শিবানী তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আনেন। এটা ফারহানের দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি হেয়ার স্টাইলিস্ট অধুনাকে বিয়ে করেছিলেন। তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। ফারহান আর অধুনার দু’টি মেয়েও আছে।

ফারহানকে শেষ বার পর্দায় দেখা গিয়েছে ‘তুফান’ ছবিতে। ‘অ্যামাজন প্রাইম ভিডিও’তে মুক্তি পেয়েছিল সেই ছবি। তিনি ‘জি লে জারা’ ছবিটি পরিচালনা করছেন। এই ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আর আলিয়া ভট্ট মূল চরিত্রে আছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)