Drishyam 2 রিলিজ নভেম্বরে, নতুন সংযোজনকে নিয়ে উৎফুল্ল টাবু

Drishyam 2

জাস্ট দুনিয়া ডেস্ক: ‘দৃশ্যম’ প্রেমীদের জন্য সুখবর আসছে Drishyam 2 নভেম্বরেই। হিন্দি সিনেমার জগতে এক নতুন ধারার সৃষ্টি করেছিল এই সিনেমা। টানটান উত্তেজনা। খুন, সাইকোলজি, মিথ্যা, চ্যালেঞ্জ আর তার থেকেও বড় করে উঠে আসে পরিবারের জন্য নিজের শেষ ক্ষমতা পর্যন্ত লড়ে যাওয়া, অন্যায় হলেও। যে চরিত্রে অনবদ্য অভিনয় করে নিজের একটা আলাদা জায়গা বানিয়ে ফেলেছিলেন অজয় দেবগন। সেই দৃশ্যম আরও একবার আসছে রূপোলী পর্দায়। Drishyam 2 অবশ্য নিয়ে আসছে আরও এক বিখ্যাত অভিনেতাকে। যাঁতকে আগমনে দারুণ স্বয়ং টাবু। তিনি নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন।

Drishyam 2 রিলিজের কথা টুইট করে মঙ্গলবারই জানিয়েছেন স্বয়ং অজয় দেবগন। তাঁর টুইটে তিনি লেখেন, ‘‘দৃশ্যম টু সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ১৮ নভেম্বর ২০২২।’’ দৃশ্যম আসলে মালয়লাম সিনেমা দৃশ্যমেরই হিন্দি সংস্করণ। যেখানে মূল চরিত্রে অভিনয় করেছিলেন মোহনলাল। অজয় দেবগনের টুইটের পরই যে ভাবে নেট দুনিয়া তাদের প্রতিক্রিয়া জানিয়েছে তাতে প্রমাণ হয়ে গিয়েছে দৃশ্যম টু-এর জন্য সবাই কী ভাবে মুখিয়ে রয়েছে। কমেন্টে ভড়ে গিয়েছে পোস্ট। শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। সকলেই জানিয়েছেন, অপেক্ষায় ছিলেন তাঁরাও।

অজয় দেবগনের টুইটের কিছুক্ষণের মধ্যেই একই টুইট করেন এই সিনেমার আরও একটি মুখ্য চরিত্র টাবু। অজয় দেবগন আর টাবু ইন্টিলেজেন্সের লড়াই এই দৃশ্যম। টাব্বু তাঁর পোস্টে একই তথ্য দেন। ফেব্রুয়ারিতে দৃশ্যম ২-র কাজ শুরু হয়েছিল। সেই সময় টাবু একটি পোস্ট করে জানিয়েছিলেন, এবার দৃশ্যম টু-এ দেখা যাবে বিখ্যাত অভিনেতা অক্ষয় খান্নাকে। তিনি লেখেন, ‘‘অসাধারণ এই অভিনেতাকে দৃশ্যম টু-তে পেয়ে আমি অভিভূত। অক্ষয় খান্না।’’ অক্ষয় খান্নার সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি।

দৃশ্যম টু-তেও একই চরিত্রে দেখা যাবে অজয়, টাব্বু ও শ্রিয়া সরণকে। বিজয়ের ভূমিকায় অজয়, নন্দিনী সালগাওকরের ভূমিকায় শ্রিয়া ও আইজি মীরা এম দেশমুখের ভূমিকায় থাকবেন টাবু। কিন্তু অক্ষয় খান্নার ভূমিকা এই সিনেমায় কী হতে চলেছে তা এখনও সামনে আনা হয়নি। যা দর্শকদের আগ্রহ বাড়ানোর জন্য যথেষ্ট। অক্ষয়কে এই ছবিতে কীভাবে দেখানো হবে সেটা দেখার জন্যও মুখিয়ে থাকবেন দর্শকরা। একই দিনে মুক্তি পেতে চলেছে রাজকুমার রাও ও ভূমি পেদনেকারের ‘ভিড’। তার মানে লড়াইটা হতে চলেছে হাড্ডাহাড্ডি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle