দিল বেচারা: সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির ট্রেলার রিলিজ হল

দিল বেচারা

জাস্ট দুনিয়া ডেস্ক: দিল বেচারা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা যা তিনি দেখে যেতে পারলেন না। এমনকী  দেখে যেতে পারলেন না তাঁর সেরা কাজের ট্রেলারও। তার আগেই কোনও এক অদৃষ্টের ডাকে এই পৃথিবী ছেড়েই বিদায় নিতে হল তাঁকে। তাঁর মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। চলছে তদন্ত, চোখের জল এখনও শুকিয়ে যায়নি তাঁর কাছের মানুষদের আর তার মধ্যেই সামনে এল দিল বেচারা সিনেমার ট্রেলার। শেষ জীবন্ত সুশান্তকে দেখার শেষ সুযোগ।

লকডাউনের বাজারে অনেক সিনেমাই মুক্তি পাচ্ছে ওয়েবে। সিনেমা হল বন্ধ। কতদিন আর সিনেমা রিলিজ না করে থাকবে প্রডিউসাররা। যে কারণে সুশান্তের আগের ছবি ‘ড্রাইভ’ও রিলিজ করা হয়েছিল নেটফ্লিক্সে। এ বার দিল বেচারা মুক্তি পাবে ডিজনি+হটস্টারে। সেই ঘোষণা আগেই করে দেওয়া হয়েছে।

দিল বেচারা ছবিটি তৈরি হয়েছে ২০১২তে লেখা জন গ্রিনের গল্প ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স (The Fault In Our Stars)’ থেকে। এই কাহিনীর উপর আগেই তৈরি হয়েছিল হলিউড মুভি। এই কাহিনীতে রয়েছে দুই ক্যান্সার আক্রান্তের প্রেমের কথা।

নায়কের ভূমিকায় রয়েছেন সুশান্ত সিং রাজপুত এবং নায়িকা সঞ্জনা সাংঘি। এই দু’জন ছাড়াও এই সিনেমার অভিনয় করতে দেখা গিয়েছে সইফ আলি খানকে। রয়েছেন বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, সাহিল বৈদ, শাস্বত চট্টোপাধ্যায়, মিলিন্দ গুনাজি। জাভেদ জাফরির মতো অভিনেতারা।

মুকেশ ছাবড়ার এটি প্রথম ছবি পরিচালক হিসেবে। এতদিন তিনি কাজ করেছেন কাস্টিং ডিরেক্টর হিসেবে। শশঙ্ক খৈতান ও সুপ্রতিম সেনগুপ্তর স্কিপ্ট। অনেকদিন পর সঙ্গিত পরিচালক হিসেবে এই ছবিতে পাওয়া গিয়েছে এআর রহমানকে। গানের কথা অমিতাভ ভট্টাচার্যের।

এই নিয়ে দ্বিতীয় বড় বলিউড ছবি সরাসরি হটস্টারে রিলিজ করতে চলেছে। শোনা যাচ্ছে ড্রাইভ ওয়েবে রিলিজ হওয়ায় মোটেও খুশি ছিলেন না সুশান্ত। তিনি চাননি তাঁর কো‌নও ছবি ওয়েবে রিলিজ হোক। এর আগে অ্যামাজনে রিলিজ হয়েছিল অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানার ‘গুলাবো সিতাবো’।

সুশান্ত সিং-এর মৃত্যু নিয়ে এখনও তদন্ত করছে মুম্বই পুলিশ। জেরার মুখে পড়তে হয়েছে বলিউডের অনেক নামজাদা ডিরেক্টর, প্রডিউসার, অভিনেতা, অভিনেত্রীকে। তাঁর মৃত্যুতে অনেক বেশি করে সামনে চলে এসেছে নেপোটিজমের কথা। তার পর অনেকেই মুখ খুলেছেন কীভাবে সবাই নেপোটিজমের শিকার হয়েছেন। যে কারণে এখনই সুশান্তের মৃত্যুর তদন্তের হাল ছেড়ে দিতে পারছে না মুম্বই পুলিশ।

হয়তো সুশান্তের মৃত্যুর একদিন কিনারা হবে, কিন্তু বলিউড আর পাবে না প্রতিভাবাণ এই অভিনেতাকে। এই অল্প দিনেই একটা বড় ফাক তৈরি করে চলে গিয়েছেন তিনি। সুশান্ত বাঁচবে তাঁর ভক্তদের মনে। আর তাঁর হাতে গোনা কিছু ছবিতে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)