দেবের উদ্যোগ, কোভিড আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার

মানুষের পাশে দেব

জাস্ট দুনিয়া ব্যুরো: দেবের উদ্যোগ এবার সামনে এল। শহরের কোভিড আক্রান্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা-সাংসদ। নির্বাচনের সময় দেবকে দেখা গিয়েছে অন্যান্য প্রার্থীদের হয়ে প্রচারে নামতে। যাতে দলের সাহায্য হয়। নিজে প্রার্থী হয়েও অন্যান্য গ্ল্যামার জগতের নেতাদের থেকে অনেক বেশি কার্যকরী তিনি তা আগেই প্রমান হয়েছে। নিজের কেন্দ্রের কঠিন পরিস্থিতিতে সব গ্ল্যামার ভুলে বন্যার কোমর জলেও নামতে দেখা গিয়েছে তাঁকে।

সেই দেবই এবার করোনা আক্রান্তদের পাশে। যাদের ধারে কাছে যাচ্ছে না কেউ, ঘরবন্দি অবস্থা। যার ফলে নিত্যদিনের খাওয়া জুটছে না অনেকের। তাঁদের সাহায্যের হাত অনেক সাধারণ মানুষ সম্প্রতি এগিয়ে দিতে দেখা গিয়েছে। এবার তাঁদের সঙ্গে হাত মেলালেন দেব।

অভিনেতা সাংসদ দেবের রেস্টুরেন্ট থেকে এবার বিনামূল্যে খাবার যাবে করোনা আক্রান্তদের কাছে। মঙ্গলবার টুইটারে তিনি সে কথা জানিয়েছে। সেখানে তিনি লেখেন, ‘‘টল টেলস ও সর্দারনি পরমজিৎ কাউর মেডিক্যাল ট্রাস্টের পক্ষ থেকে করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়া হবে। আপাতত ৫০ জনকে সেটা দেওয়া হবে। পরবর্তীতে চাহিদা অনুযায়ী তা বাড়বে।’’

তিনি জানান, প্রয়োজন মতো টলি টেলসের সঙ্গে যোগাযোগ করে এই পরিষেবা নিতে পারবেন আক্রান্ত মানুষগুলো। টুইটে তিনি যোগাযোগে বিস্তারিত দিয়েও দিয়েছেন। করোনার প্রথম ঢেউয়ের সময় তিনি পাশে দাঁড়িয়েছিলেন পরিযায়ী শ্রমিকদের। তাঁদের ফিরিয়ে আনার উদ্যোগে বড় ভূমিকা নিয়েছিলেন দেব। এছাড়া সারা বছর ধরে নানা এমন কাজ করে যান তিনি যা সব সময় প্রচারের আলো দেখে না। তেমনটা তিনি চানও না।

বলিউডে যেমন সনু সুদ নিজের সর্বস্ব দিয়ে সাধারণ মানুষের জন্য লড়াই করে চলেছে। ব্যাতিক্রম নন দেবও। তুলনা উঠে আসছে তাঁর সঙ্গেও।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)