দীপিকা পাড়ুকোনে ব্যাডমিন্টন কোর্টে ফের ঘাম ঝরাচ্ছেন, কার সঙ্গে?

দীপিকা পাড়ুকোনে ব্যাডমিন্টন কোর্টেদীপিকা পাড়ুকোনে ব্যাডমিন্টন কোর্টে

জাস্ট দুনিয়া ডেস্ক: দীপিকা পাড়ুকোনে ব্যাডমিন্টন কোর্টে ফের ঘাম ঝরাচ্ছেন। তা-ও আবার যে সে কারও সঙ্গে নেয়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই পোস্টে দীপিকা লিখেছেন, ‘আমার জীবনে অতি স্বাভাবিক একটি দিন। ক্যালোরি পোড়াচ্ছি পিভি সিন্ধুর সঙ্গে।’

দীপিকা নিজে একজন জাতীয় স্তরের ব্যাডমিন্টন খেলোয়াড়। সেই তিনি কোর্টে নেমেছেন ফের। ‘প্রতিপক্ষ’ আর কেউ নন, স্বয়ং পিভি সিন্ধু। দু’জনের খেলার একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন দীপিকা। তার পর ওই লেখাটি লিখেছেন। ওই ছবি ও ভিডিও-তে দীপিকা এবং সিন্ধুকে ‘হেসে-খেলে’ খেলতে দেখা গিয়েছে।

নিজে জাতীয় স্তরের ব্যাডমিন্টন খেলোয়াড় তো বটেই, অভিনেত্রী দীপিকার বাবাও অত্যন্ত পরিচিত এক জন খেলোয়াড়। তিনিও ব্যাডমিন্টনের জন্যই খ্যাত— প্রকাশ পাড়ুকোনে। তিনি ১৯৮০ সালে লন্ডনের ওয়েম্বলে এরিনাতে ‘অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ’ জিতেছিলেন।

ছবি-ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, দীপিকা ইদানীং অলিম্পিক্স মেডালিস্ট পিভি সিন্ধুর সঙ্গে অনেকটাই সময় কাটাচ্ছেন। গত সপ্তাহান্তেই আর একটি ছবি পোস্ট করেছিলেন দীপিকা। এই ইনস্টাগ্রামেই। সেখানে লেখা ছিল, ‘পোস্ট ব্যাডমিন্টন গ্লো’। সেখানে কমেন্ট করতে দেখা গিয়েছিল পিবি সিন্ধুকে। তিনি লিখেছিল‌েন, ‘কতটা ক্যালোরি ঝরানোর পর?’ সেখানে দীপিকাও পাল্টা হাস্যকর মন্তব্য করেন। লেখেন, ‘ক্যালোরির কথা ছাড়ো! আমার শরীর অনেক বেশি যন্ত্রণাময়।’

এ মাসের প্রথমেই দীপিকা এবং তাঁর স্বামী রণবীর সিংহ— দু’জনে একসঙ্গে নৈশভোজ সেরেছিলেন পিভি সিন্ধুর সঙ্গে। টোকিও অলিম্পিক্সে ওমেন সিঙ্গল ব্যাডমিন্টনে সিন্ধু ব্রোঞ্জ জিতেছেন। ২০১৬-র রিও অলিম্পিক্সে তিনি জিতেছিলেন রুপো।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)