কোভিড আক্রান্ত সনু সুদ, টুইটে লিখ‌লেন, ‘‘সুপার পজিটিভ’’

কোভিড আক্রান্ত সনু সুদ

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিড আক্রান্ত সনু সুদ নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। শনিবারই তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। প্রথম যখন দেশে আছড়ে পড়েছিল করোনাভাইরাসের ঢেউ তখন একমাত্র তিনিই ছিলেন সবার পাশে। পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন রাস্তায় নেমে। সপরিবারে সেদিন অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছিলেন এই অভিনেতা। সেই সময় কোভিড তাঁকে স্পর্শ করতে পারেনি। তবে দ্বিতীয় ঢেউ-এ বাদ পড়লেন না তিনিও।

এই মাসের শুরুতেই তাঁকে পঞ্জাবের কোভিড টিকাকরণ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হয়েছিল। যদিও তাঁর কোভিড আক্রান্ত হওয়ার খবর তাঁকে কোনওভাবেই দমিয়ে দিতে পারেনি তা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখেই পরিষ্কার।

তিনি লেখেন, ‘‘কোভিড পজিটিভ, মুড আর স্পিরিট সুপার পজিটিভ।’’ এর সঙ্গে তিনি আরও লেখেন, ‘‘সবাইকে অবগত করার জন্য জানাচ্ছি আজ সকালে আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। নিরাপত্তার কারণে আমি আগে থেকেই নিজেকে কোয়রান্টিনে রেখেছিলাম এবং নিজের সঠিক খেয়াল রাখছি। কিন্তু চিন্তা করবেন না এটা আমাকে আপনাদের সমস্যার সমাধান করার জন্য যথেষ্ট সময় দেবে। মনে রাখবেন আমি সব সময় আপনাদের জন্য রয়েছি।’’

গত বছর মানুষের ত্রাতা হয়ে এসেছিলেন তিনি। শ্রমিকদের বাড়ি ফেরাতে যখন অসহায় অবস্থা কেন্দ্র ও রাজ্য সরকারগুলোর তখন একার উদ্যোগে তিনি হাজার হাজার শ্রমিককে তাঁকে গন্তব্যে পৌঁছে দিয়েছিলেন। বন্দোবস্ত করেছিলেন বাসের। সঙ্গে অপর্যাপ্ত খাওয়ার, জল, টাকা দিয়ে তাঁদের বাঁচিয়ে রেখেছিলেন।

পরবর্তী সময়ে এরকম অনেক শ্রমিকের সন্তানদের দায়িত্বও নিয়েছেন তিনি। মৃতের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। হাসপাতালে অসুস্থদের চিকিৎসায় এগিয়ে গিয়েছেন। সনু সুদের কাজের খতিয়ান এভাবে দিয়ে শেষ করা যাবে না।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)