রাজ কুন্দ্রা জেলেই, পর্ন কাণ্ডে অভিযুক্তের আর্জি ফেরাল আদালত

রাজ কুন্দ্রা জেলেই

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ কুন্দ্রা জেলেই থাকবেন আপাতত। দ্রুত বিচারবিভাগীত  হেফাজত থেকে মুক্তি চেয়েছিলেন তিনি। কিন্তু শনিবার বম্বে হাইকোর্ট সেই আবেদন নাকচ করে দেয়। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গত মাসে পর্ন ভিডিও বানানোর দায়ে গ্রেফতার করা হয়। রাজ তাঁর জামিনের আবেদনে জানান, তাঁকে আগাম কোনও নোটিস পাঠানো হয়নি। ক্রিমিনাল প্রসিডিউরে গ্রেফতারের আগে নোটিস ইস্যু করা হয় বলে জানান তাঁর আইনজীবী। এদিন হাইকোর্টের তরফে বলা হয়েছে, ম্যাজিস্ট্রেট কোর্ট রাজ কুন্দ্রাকে রিমান্ডে নিয়ে কোনও ভুল করেনি ২০ জুলাই। আর তাঁর আবেদন বাতিল করে দেওয়া হয়। জানানো হয়েছে, তাঁর গ্রেফতার আই মেনেই হয়েছে।

এর আগে পুলিশের তরফে জানানো হয়েছিল, রাজ কুন্দ্রার নামে আগেই নোটিস জারি করা হয়েছিল কিন্তু তিনি সেই নোটিস গ্রহন করেননি। এবং রাজের বিরুদ্ধে জেরায় সাহায্য না করারও অভিযোগ  আনা হয়েছিল। সেই মর্মেই এদিন পুলিশ তাঁকে তাঁদের হেফাজতে রাখার দাবি তোলে। ব্যবসায়ী ও এই সংস্থার সঙ্গে যুক্ত রায়ান থর্প গ্রেফতার হন ১৯ জুলাই। তিনিও পর্নগ্রাফি তৈরিতে যুক্ত ছিলেন। তিনি দাবি করেন,কোনওটাই পর্নোগ্রাফি নয় কারণ তাঁরা যা তৈরি করেন  তা ওটিটি প্ল্যাটফর্মে নিয়মিত চলে।

আদালত তাঁর জামিনও মঞ্জুর করেনি। তিনি একাধিকবার জামিনের আবেদন জানিয়েছেন। রাজ কুন্দ্রা ও রায়ান থর্প, দু’জনের রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে। পুলিশের দাবি তাঁদের ছেড়ে দিলে তাঁরা প্রমান নষ্ট করতে চাইবে। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই তাঁরা হোটায়অ্যাপ গ্রুপ থেকে মেসেজ ডিলিট করেছেন যা এই মামলার সঙ্গে যুক্ত তথ্য প্রমান ছিল।

পুলিশ তদন্তে দেখেছে, রাজ কুন্দ্রার মোবাইলে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে যেখানে এই মামলার সঙ্গে যুক্তরা রয়েছেন। তাঁদের সঙ্গে চ্যাট রয়েছে সেই গ্রুপে। সঙ্গে মার্কেটিং স্ট্র্যাটেজির একটি পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনও রয়েছে। সেখানে হটশট মোবাইল অ্যাপের কথাও বলা হয়েছে। যার মাধ্যমে পর্ন ভিডিও ছড়িয়ে দেওয়া হত। সেই গ্রুপেরই অনেক চ্যাট ডিলিট করা হয়েছে বলে পুলিশের দাবি। এই পরিস্থিতিতে রীতিমতো সমস্যায় অভিনেত্রী শিল্পা শেট্টি। বলিউডে তাঁর বিরুদ্ধে বিশেষ কোনও রটনা নেই। বিশেষ করে বিয়ের পর থেকে তিনি কাজের বাইরে পরিবারের সঙ্গেই সময় কাটান।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)