‘চেহেরে’-র পোস্টার টুইট অমিতাভ বচ্চনের, তাতে নেই রিয়া চক্রবর্তী

‘চেহেরে’-র পোস্টার

জাস্ট দুনিয়া ডেস্ক: ‘চেহেরে’-র পোস্টার টুইট করলেন অমিতাভ বচ্চন। কিন্তু তার পর থেকেই উঠতে চলেছে অন্য প্রশ্ন। ‘চেহেরে’ নিয়ে অতীতে অনেক কথা হয়েছে। লক-ডাউনে তার রিলিজও আটকে গিয়েছিল। কিন্তু এ বার প্রেক্ষাগৃহে আসতে চলেছে সেই সিনেমা। অমিতাভ বচ্চন যে ছবিতে রয়েছেন তা নিয়ে আগে থেকেই তৈরি হয়ে যায় অনেক প্রত্যাশা। আসতে থাকে অনেক প্রশ্ন। কিন্তু এ বার যেন আর প্রশ্ন তাঁকে ঘিরে নয় বরং উঠছে অন্য কারণে।

অমিতাভ বচ্চনের সঙ্গে এই সিনেমায় রয়েছেন ইমরান হাশমীও। আর ছিলেন রিয়া চক্রবর্তী। গত এক বছরে বলিউড থেকে গোটা দেশ শুধু তাঁর নাম শুনেছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে। তাঁকে ঘিরে সেই সময় উঠেঠে অনেক প্রশ্ন। জেলেও কাটাতে হয়েছে বেশ কয়েকদিন। আপাতত তিনি জামিনে বাইরে।

এ বার তাঁকে নিয়ে নতুন প্রশ্ন তুলছে নেট দুনিয়া। অমিতাভ বচ্চন যে পোস্টার টুইট করেছেন সেখানে তিনি, ইমরান হাশমী ও অন্যান্যরা থাকলেও নেই রিয়া চক্রবর্তী। প্রশ্ন উঠছে, সেই ঘটনার পর কি সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে রিয়াকে।

২০ জুলাই ২০২০-তে মুক্তি পাওয়ার কথা ছিল ‘চেহেরে’-র। কিন্তু লক-ডাউনে তা সম্ভব হয়নি। এবং ওটিটি-তেও তা রিলিজ করতে চায়নি প্রযোজক। এ বার সেই ছবি মুক্তি পাচ্ছে ৩০ এপ্রিল ২০২১। সেই খবর জানাতেই সিনেমার পোস্টার টুইট করেন বিগ-বি। সেই টুইট শেয়ার করেছেন ইমরান হাশমীও। তাঁদের দু’জনের পোস্টেই ট্যাগ করা হয়েছে সিনেমার সঙ্গে যুক্ত সবাইকে শুধু তাতে নেই রিয়া।

যদিও ‘চেহেরে’-র পোস্টার টুইট না করলেও সেই সিনেমায় তাঁর লুক টুইট করেছেন রিয়া চক্রবর্তী। ছবি পোস্ট করে হিন্দিতে লেখেন, ‘‘অনেক চেহারা দেখেছি কিন্তু এ বার দেখলাম নিজের চেহারা। চোখে অনেক প্রশ্ন, মনে ভাবনার—রুমি জাফরি।’’ পাহারা আর সেখানে তিনি অমিতাভ বচ্চন, ইমরান হাশমীদের ট্যাগও করেছেন। তা হলে পোস্টারে কেন নেই রিয়া? উঠছে প্রশ্ন।

অমিতাভ বচ্চন পোস্টার টুইট করে লিখেছেন, ‘‘চেহারার থেকে বড় কোনও মুখোশ হয় না! সত্যিটাকে খুলে দেওয়া। রোমাঞ্চ-থ্রিলারের দীর্ঘ দিনের অপেক্ষা শেষ। ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে চেহের।’’

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)