সিবিআই জেরার মুখে রিয়া চক্রবর্তী, দ্বিতীয় দিন চলল ৭ ঘণ্টা

গ্রেফতার রিয়া চক্রবর্তীরিয়া চক্রবর্তী

জাস্ট দুনিয়া ডেস্ক: সিবিআই জেরার মুখে রিয়া চক্রবর্তী দ্বিতীয় দিন। প্রথম দিন ১০ ঘণ্টা জেরা চলার পর দ্বিতীয় দিন তা চলল সাত ঘণ্টা। তবে এখানেই শেষ নয়। আবারও ডেকে পাঠানো হল তাঁকে। টানা তৃতীয় দিন জেরার মুখে বসবেন রিয়া। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার দায়িত্ব এখন রয়েছে সিবিআই-এর হাতে। যে কারণে মুম্বইতে ঘাঁটি গেড়েছেন সিবিআই অফিসারদের একটি দল। সেখানেই চলছে জেরা। মুম্বইয়ের ডিআরডিও গেস্ট হাউসে শুক্রবার প্রথম ডেকে পাঠানো হয়েছিল রিয়াকে।

শনিবার দুপুর ১.৩০ নাগাদ ডিআরডিও গেস্ট হাউসে পৌঁছয় রিয়া চক্রবর্তীর গাড়ি। সঙ্গে ছিল পুলিশের গাড়ি। পুলিশের পাহারাতেই তিনি বাড়িও ফেরেন রাত ৮.৩০ নাগাদ। সঙ্গে ছিলেন ভাই সৌভিক চক্রবর্তী। সৌভিককেও জিজ্ঞাসাবাদ চলছে। এই মামলার তদন্তে সিবিআই-এর পাশাপাশি কাজ করছে ইডি ও নাকোর্টিক্স ব্যুরোও।

যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন ২৮ বছরের রিয়া। গত দেড় বছর ধরে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। একই বাড়িতে থাকতেন দু’জনে। সুশান্তকে মৃত অবস্থায় তাঁর বান্দ্রার বাড়িতে পাওয়া যায় ১৪ জুন। তার আগে ৮ জুন সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান রিয়া।

প্রথম থেকেই অভিযোগের কেন্দ্রে রয়েছেন রিয়া। সুশান্তের বাড়ির তরফেও এফআইআর দায়ের করা হয়েছিল রিয়ার বিরুদ্ধে বিহার পুলিশে। তার পরই মুম্বই পুলিশের পাশাপাশি তদন্তে নামে বিহার পুলিশ। এবং বিহার পুলিশই এই মামলা সিবিআই-এর হাতে তুলে দেওয়ার আর্জি জানায় সুপ্রিম কোর্টে।

সুশান্ত সিং রাজপুতের বাড়ির পরিচারক থেকে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের বার বার টানা জেরা করেছে বৃহস্পতিবার পর্যন্ত। ঘটনার পুনর্বিন্যাস করেও দেখা হয় সুশান্তের বাড়িতে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সুশান্তের একটি সাক্ষাৎকারের যেখানে দেখা যাচ্ছে সুশান্ত নিজেই বলছেন তিনি, ক্লস্ট্রোফোবিক। যা রিয়াও জানিয়েছিলেন। এবং তিনি বলেছিলেন, সে কারণে সুশান্ত একটি ওষুধও খেতেন। সুশান্তের যে সাক্ষাৎকারটি এদিন বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে সেখানে দেখা যাচ্ছে অ্যাঙ্কর জানতে চাইছে অভিনেতার নিজের সম্পর্কে তিনটি বক্তব্য। তার মধ্যে দুটো সত্যি এবং একটি মিথ্যে। কোনটা মিথ্যে সেটা দর্শকরা বলবে। পড়ে সেই অনুষ্ঠানেই সুশান্ত জানাচ্ছেন কোনটা মিথ্যে।

প্রথমটি তিনি বলেন, তিনি ক্লস্টোফোবিক। দ্বিতীয়, তিনি দিনে ছ’ঘণ্টা ঘুমোন এবং তৃতীয় তিনি খুব খারাপ গায়ক। পড়ে তিনি সেই অনুষ্ঠানেই জানান, তিনি মিথ্যে বলেছেন ঘুমের কথাটা। তাঁর ইনসোমনিয়া থাকায় তিনি দু’ঘণ্টার বেশি ঘুমোতে পারেন না (এই ভিডিও-র সত্যতা জাস্ট দুনিয়া যাচাই করে দেখেনি)।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)