বিপাকে শিল্পা-রাজ, পর্ন কাণ্ডের পর নতুন করে আইনি জটিলতায় দম্পতি

বিপাকে শিল্পা-রাজবিপাকে শিল্পা-রাজ

জাস্ট দুনিয়া ডেস্ক: বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা। পর্ন কাণ্ড থেকে আপাতত মুক্তি পেয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্ন কাণ্ডে একাই জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা। এবার আর্থিক প্রতারণা কাণ্ডে অভিযুক্ত তারকা দম্পতি। মুম্বইয়ের বান্দ্রা থানায় তাঁদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন নীকিন বারাই। নীকিন বারাই একজন ব্যবসায়ী। তাঁর অভিযোগ তিনি শিল্পা শেট্টি ও  রাজ কুন্দ্রার সংস্থায় দেড় কোটি টাকা বিনিয়োগ করেন। তাঁকে দ্বিগুন লাভের লোভ দেখানো হয়েছিল তারকা দম্পতির তরফে বলেই অভিযোগ। কিন্তু সেই লাভের মুখ না দেখায় তিনি তাঁর টাকা ফেরত চান বলেই তিনি অভিযোগে জানিয়েছেন।

তাঁর আরও অভিযোগ তিনি যখন শিল্পা ও রাজের কাছে তাঁর টাকা ফেরত চান তখন তাঁরা তাঁকে হুমকি দেন। আর সেই হুমকির কারণেই তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন তিনি। প্রসঙ্গত, শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার ফিটনেস সংস্থা রয়েছে। সেখানেই এই ব্যবসায়ী বিনিয়োগ করেছিলেন বলে জানিয়েছেন। এদিন তাঁর অভিযোগের ভিত্তিতে শিল্পা, রাজের বিরুদ্ধে প্রতারণাসহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই বছরই পর্ণ ফিল্ম শুট করানোর অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়। বেআইনিভাবে পর্ন ফিল্ম শুট ও ওয়েবে চালানোর অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সেই সময়ে তিনি ছাড়াও আরও ৫ জনকে গ্রেফতার করা হয়। গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। তখন যদিও শিল্পা বলেছিলেন, রাজের পর্ন ব্যবসার বিষয়ে তিনি কিছুই জানতেন না। রাজের সঙ্গে এই নিয়ে তাঁর সমস্যাও দেখা দিয়েছিন। যদিও সম্প্রতি এই জুটিকে আবার এক সঙ্গে দেখা গিয়েছে ধর্মশালার এক মন্দিরে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)