বব বিশ্বাস-এর ট্রেলার লঞ্চ, লুকেই চমকে দিলেন অভিষেক বচ্চন

বব বিশ্বাসবব বিশ্বাস

জাস্ট দুনিয়া ডেস্ক: বব বিশ্বাস-এর ট্রেলার সামনে আসতেই চমক দিলেন অভিষেক বচ্চন। শুক্রবার সামনে এল বব বিশ্বাসের ট্রেলার। ট্রেলার বলছে, গোটা ছবি জুড়ে রয়েছে টানটান উত্তেজনা। বব বিশ্বাসের চরিত্র অভিষেক বচ্চন একজন খুনি। তিনি আবার সংসারীও। স্ত্রী ও পুত্র রয়েছে। কিন্তু একটা সময় তিনি সব ভুলে যান। ভুলে যান তিনি কখনও একাধিক খুন করেছেন। ভুলে যান স্ত্রী, সন্তানকেও। ২০১২-তে কাহানি ছবিতে প্রথম পাওয়া যায় বব বিশ্বাস চরিত্রকেও। এই সিনেমায় বব বিশ্বাস ফিরবেন কোমা থেকে। এবং তার পরই জানা যাবে তাঁর স্মৃতি বিলুপ্ত হয়েছে। তবে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে, সত্যিই কি তাঁর স্মৃতি বিলুপ্ত হয়েছে নাকি তিনি স্মৃতি বিলুপ্তির অভিনয় করছেন।

বব বিশ্বাসের স্ত্রীর ভূমিকায় রয়েছেন চিত্রাঙ্গদা সিং। এই সিনেমায় দেখা যাবে বাঙালি অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় ও রজতাভ দত্ত। ছবি পরিচালনা করেছেন দিয়া অন্নপূর্ণা ঘোষ। একটা চরিত্রের উপর দাঁড়িয়ে রয়েছে এই সিনেমা। যে চরিত্রকে প্রথম পর্দায় তুলে এনেছিলেন পরিচালক সুজয় ঘোষ। সেই সময় এই চরিত্রে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। অভিষেক বচ্চন নিজেও সেই ট্রেলার তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ৩ ডিসেম্বর ২০২১-এ। সিনেমাটি প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। দেখে নিন বব বিশ্বাস-এর ট্রেলার—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)