সিল করা হল সুনীল শেট্টির আবাসন, কোভিড আক্রান্তের কারণেই এই সিদ্ধান্ত

সিল করা হল সুনীল শেট্টির আবাসন

জাস্ট দুনিয়া ডেস্ক: সিল করা হল সুনীল শেট্টির আবাসন কারণ কোভিড আতঙ্ক। বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অভিনেতা সুনীল শেট্টি মুম্বইয়ে যে আবাসনে থাকেন তার নাম ‘পৃথ্বী অ্যাপার্টমেন্ট’। দক্ষিণ মুম্বইয়ের অল্টামাউন্ট রোডে অবস্থিত এই অ্যাপার্টমেন্ট। সেখানেই সম্প্রতি পাঁচ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। আর তার পরই সেই বিল্ডিং সিল করার সিদ্ধান্ত নেয় প্রশাসন। বিএমসির সহকারি কমিশনার প্রশান্ত গায়কোয়াড় বলেন, ‘‘পৃথ্বী অ্যাপার্টমেন্ট শনিবার সিল করা হয়েছে। কাউকে সেখানে যেতে দেওয়া হচ্ছে না।’’

যদিও সেই বিল্ডিংয়ে মানুষকে যাতাযায় করতে দেখা গিয়েছে। সেই খবর পৌঁছেছে প্রশাসনের কাছে। প্রশান্ত গায়কোয়াড় জানিয়েছেন, যদি সেটা হয়ে থাকে তাহলে কোভিড বিধি ভঙ্গ করার সামিল। তার পর থেকেই সেখানে পুলিশ পোস্টিং করার সিদ্ধান্ত নেওয়া হয়। যাতে এই বিল্ডিং থেকে কেউ বাইরে না যেতে পারেন।

এই অ্যাপার্টমেন্টেরই ১৮ তলায় থাকেন অভিনেতা সুনীল শেট্টি। বিএমসি-র পক্ষ থেকে জানানো হয়েছে, সুনীল শেট্টির পুরো পরিবার সুস্থ রয়েছেন এখনও। তাঁদের কোনও সমস্যা এখনও হয়নি। পরবর্তী পরীক্ষার অপেক্ষায় রয়েছে প্রশাসন। মনে করা হচ্ছে সেই পরীক্ষার পর আরও কারও কারও শরীরে ধরা পড়তে পারে কোভিডের ভাইরাস। বিএমসির নিয়ম অনুযায়ী, যদি কোনও বিল্ডিংয়ে ৫ জন কোভিডে আক্রান্ত হন তাহলে সেই বাড়িটি সিল করে দেওয়া হবে এবং সেটিকে মাইক্রো-কনটেইনমেন্ট এলাকা ঘোষণা করা হবে।

কোভিডের প্রথম ঢেউয়ের পর দ্বিতীয় ঢেউয়েও বিপুল  পরিমাণে মানুষ আক্রান্ত হয়েছিলেন মহারাষ্ট্রে। মুম্বই ভীষণভাবে ক্ষতিগ্রস্থ ছিল। টা‌না লকডাউন করে তা ক্রমশ নিয়ন্ত্রণে এসেছে। তার পরই একটু একটু করে আনলক করতে শুরু করে প্রশাসন। কিন্তু তার পর আবার আক্রান্ত বাড়ায় নতুন করে লকডাউন না হলেও সচেতন রয়েছে প্রশাসন। এমন খবর পেলেই তার ক্ষেত্রে তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া হয়েছে। কোভিড ভুগিয়েছে বলিউডকেও। প্রচুর অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজক থেকে শুরু করে বিনোদন জগতে কর্মরত মানুষ আক্রান্ত হয়েছেন। তাই বিএমসির সতর্কতায় পাশে আছেন তাঁরাও।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)