বিগ বসের সেটে রনবীর সিং, সলমন খানের সঙ্গে গাইলেন ‘দো মস্তানে’

বিগ বসের সেটে রনবীর সিংবিগ বসের সেটে রনবীর সিং

জাস্ট দুনিয়া ডেস্ক: বিগ বসের সেটে রনবীর সিং হাজির। শনিবার হয়ে গেল বিগ বস-১৫-র গ্র্যান্ড প্রিমিয়ার। আর সেই প্রিমিয়ারের মঞ্চেই হাজির হয়েছিলেন অভিনেতা রনবীর সিং। এই নিয়ে ১২তম বছরে পা দিলেন, বিগ বসের সঞ্চালক সলমন খান। ১২টি মরসুম তিনি সাফল্যের সঙ্গে এই টিভি রিয়ালিটি শো সঞ্চালনা করে চলেছেন। এদিন সকাল থেকেই বিগ বসের মঞ্চে রনবীরের আগমনবার্তার ভিডিও ছড়িয়ে পড়েছিল। শেষ পর্যন্ত বিগ বসের মঞ্চে দেখা হল রনবীর ও সলমনের। প্রথম থেকেই দু’জনকে পাওয়া গেল বেশ মজার মুডে। যেখানে রনবীর গাইলেন, সলমন ও আমির জুটির সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’র গান ‘দো মস্তানে চলে জিন্দেগি বনানে’। শেষ শব্দটিতে সঙ্গ দিলেন সলমনও।

যদিও বিগ বসের সেটে রনবীর সিং-এর আগমনের একটি অন্য কারণ ছিল। যে কালার্স টিভিতে ‘বিগ বস’ টেলিকাস্ট হয় সেখানেই আসতে চলেছে ‘দ্য বিগ পিকচার’। যা দিয়ে টেলিভিশনে অভিষেক হতে চলেছে রনবীর সিংয়ের। যা দেখানো হবে এই কালার্স টিভিতেই। তার প্রোমশনেই বিগ বসের মঞ্চে হাজির হয়েছিলেন রনবীর। তা ক্রমশ প্রকাশ পায়। কালার্সের যে ভিডিওটি ছড়িয়ে পড়েছি সেখানে শোনা যাচ্ছে, সলমন খান বলছেন, ‘‘সাথ সাথ মে চলেঙ্গে, কালার্স কী তো নিকাল পড়ি।’’ সলমন রনবীরের কাছে এও জানতে চান, তিনি কীভাবে দ্য বিগ পিকচার শো-র সঞ্চালনা করবেন।

সলমন খানকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্যেড ভাই’ ছবিতে। যেখানে তাঁর বিপরিতে ছিলেন দিশা পাটানি। যদিও সেই সিনেমা মানুষের মনকে ছুঁতে পারেনি। তবে সামনে দুটো সিকোয়েল নিয়েই আসছেন তিনি। যা অতীতে বেশ জনপ্রিয় হয়েছিল। তার মধ্যে একটি কিক ২, সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ। এবং টাইগার ৩ ক্যাটরিনা কাইফের সঙ্গে।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

অন্য দিকে রনবীর সিংকেও দীর্ঘদিন দেখা যায়নি বড় পর্দায়। যদিও করোনাভাইরাসের দাপটে বলিউডের কাজ দীর্ঘদিন বন্ধ ছিল। তার পর শুরু হলেও বার বার ধাক্কা খেতে হয়েছে। এখন চলছে তবে গতি বেশ মন্থর। অনেক নিয়মের বেড়াজালে সব কিছুরই গতি কমেছে। রনবীরকে শেষ দেখা গিয়েছিল, ‘গালি বয়’-এ। হিট করেছিল সেই সিনেমা। তবে শুভমুক্তির অপেক্ষায় রয়েছে রনবীরের ‘‘‘83’’। ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের সেই ইতিহাসকে নিয়ে তৈরি।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)