Big Boss 15 জিতে নিলেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ

Big Boss 15

জাস্ট দুনিয়া ডেস্ক: টেলিভিশন তারকা তেজস্বী প্রকাশ জিতে নিলেন Big Boss 15-র সেরার পুরস্কার। শুক্রবার রাতে অভিনেতা-মডেল প্রতীক সেহাজপালকে হারিয়ে জয় ছিনিয়ে নেন তিনি। প্রতিবারের মতই এবার বিজয়ীর নাম ঘোষণার আগে মঞ্চ জুড়ে ছিল টানটান উত্তেজনা। যা সব সময়ই আরও বাড়িয়ে দেনসঞ্চাল সলমন খান। আর সেখানে শেষ হাসি হাসলেন এই টেলিভিশন তারকা। পুরস্কার মূল্য হিসেবে বিগ বস ট্রফি ছাড়াওতিনি পেলেন ৪০ লাখ টাকা পুরস্কার। সেহাজপাল প্রথম রানার আপ হলেন। করণ কুন্দ্রা তৃতীয় স্থানে শেষ করলেন।

এবার প্রথম থেকেই নজর কেড়ে নিয়েছিলেন অভিনেত্রী শমিতা শেট্টি। প্রথম থেকেই তাঁকে নিয়ে সরব ছিলেন বিগ বসের বাড়ি। কিন্তু তিনি শেষ করলেন চতুর্থ স্থানে। কোরিওগ্রাফার নিশান্ত ভাট ফাইনাল থেকে ছিটকে গিয়ে জিতে নিলেন ১০ লাখ টাকা। হলেন পঞ্চম। টেলিভিশন তারকা হিসেবে আগেই ঘরে ঘরে পরিচিত ছিলেন তেজস্বী। প্রথম থেকেই বিগ বসের বাড়িতে তাঁর একটা ফ্যান ফলোয়িং ছিল। ১৫তম বিগ বসের অন্যতম দাবিদারও হয়ে উঠেছিলেন তিনি ক্রমশ।

২৮ বছরের অভিনেত্রী পুরো শো-য়ে নিজের প্রতিযোগিতা মূলক অংশ ও উগ্রতা বার বার তুলে ধরেছিলেন। আর এই শো-তেই তিনি খুঁজে পান তাঁর প্রিয় মানুষকেও। বিগ বসের বাড়িতে প্রতিবারই কোনও কোনও সম্পর্কের জন্ম হয়েছে। কোনওটা দীর্ঘ স্থায়ী হয়েছে আবার কোনওটা হারিয়ে গিয়েছে বাড়িতেই। তবে তেজস্বী ও করণ কুন্দ্রার প্রেম কিন্তু এখনও আলোচ্য বিষয়। এবং রাতারাতি ফ্যানদের কাছেও পছন্দের জুটি হয়ে উঠেছিলেন তাঁরা।

ট্রফি জিতে বাবা-মা-র সঙ্গে ছবি পোস্ট করে তেজস্বী লেখেন, ‘‘সবাইকে ধন্যবাদ যাাঁরা এই স্বপ্নটাকে পূরণ করতে সাহায্য করেছে! ৪ মাসের চ্যালেঞ্জিং জার্নির পরে স্বপ্ন সত্যি হয়েছে। ট্রফি বাড়িতে এসেছে।’’ বিগ বসের গ্র্যান্ড ফিনালেতে নিজের নতুন ছবি ‘গ্যাহেরাইয়া’র প্রচারে হাজির হয়েছিলেন দীপিকা পাদুকোন, অনন্যা পাণ্ড্যে, সিদ্ধার্থ চতুর্বেদী ও ধৈর্য কারওয়া। উপস্থিত ছিলেন শেহনাজ গিল। বিগ বসের মঞ্চে সিদ্ধার্থ শুক্লাকে মনে করে কেঁদে ফেলেন তিনি। চোখে জল দেখা যায় সলমন খানেরও।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)