Bidisha De Majumder মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার নাগেরবাজারে

Bidisha De Majumder

জাস্ট দুনিয়া ডেস্ক: Bidisha De Majumder নামের এক মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বুধবার বিকেলে। নাগেরবাজারের রামগড় কলোনির একটি ফ্ল্যাট থেকে পুলিশ ওই দেহ উদ্ধার করে। মডেলের এই রহস্যমৃত্যুর তদন্তে নেমে পুলিশ এখনও কোনও সূত্র খুঁজে পায়নি বলেই জানা গিয়েছে। আত্মহত্যা না কি খুন, তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

আদতে বাড়ি উত্তর ২৪ পরগনার নৈহাটিতে। কিন্তু বছর কুড়ির বিদিশা দে মজুমদার থাকতেন নাগেরবাজারে। একটু দু’কামরার ফ্ল্যাটে তাঁরা দু’জন থাকতেন। তাঁর ফ্ল্যাটমেট দিশানী একটি কলেজে পড়েন। তিনিই প্রথম দিশানীর ঝুলন্ত দেহ দেখতে পান। তার পর তিনিই খবর দেন পুলিশে। দেহ উদ্ধার করে পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য সাগর দত্ত মেডিক্যাল কলেজে পাঠিয়েছে।

দিন দশেক আগেই এ ভাবে উদ্ধার হয়েছিল টলি ইন্ডাস্ট্রির আর এক অভিনেত্রী পল্লবী দে-র। তাঁর দেহও গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছিল। এখনও সেই ঘটনার রহস্য উন্মোচন হয়নি। এর মধ্যেই বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার!

পুলিশ জানিয়েছে, সকালে দিশানী কলেজ গিয়েছিলেন। সেই সময় বিদিশার ঘরের দরজা বন্ধ ছিল। কাজ না থাকলে তিনি দুপুর পর্যন্ত ঘুমোতেন। সে কারণে, দিশানী তাঁকা না ডেকেই কলেজে চলে যান। বিকেলে তিনি কলেজ থেকে ফিরে বিদিশার ঘরের দরজা বন্ধ দেখে ঠেলে ভিতরে ঢোকেন। তখনই তিনি দেখেন, গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলছেন বিদিশা। সঙ্গে সঙ্গে দিশানী পুলিশে খবর দেন। আত্মীয় পরিজনদেরও। তাঁরা আকার পর পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)